1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

কচুয়া উপজেলায় “ক্রেইন প্রকল্পের“ বার্ষিক সভা ও বিশ্ব মানবাধিকার দিবস অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২৬৪ জন নিউজটি পড়েছেন।

কচুয়া(বাগেরহাট) প্রতিনিধিঃ

কচুয়ায় ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে, কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সহযোগিতায় “পুষ্টি উন্নয়নে অংশ গ্রহণ মূলক সমন্বিত প্রকল্প (ক্রেইন)” এর উদ্যোগে গত ২ হতে ১২ ডিসেম্বর পর্যন্ত কচুয়া উপজেলায় ৭টি ইউনিয়নের স্ব স্ব ইউপি পরিষদবর্গ সহ স্থানীয় সুশিল সমাজ, ধর্মীয়নেতা, নারী নেত্রী, শিক্ষক ও এনজিও প্রতিনিধির অংশগ্রহনে ইউনিয়ন পর্যায়ে ক্রেইন উপকারভোগীদের সামজিক সুরক্ষা কর্মসূচীতে আওতাভূক্তিকরণ বার্ষিক সভা ও বিশ্ব মানবাধিকার দিবস-২০২১ উযযাপিত হয়। ।

আজ ১২ ডিসেম্বর উপজেলা পর্যায়ে উক্ত সভার শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পর্যায় সামাজিক সুরক্ষা কর্মসূচীতে দরিদ্র জনগোষ্ঠিদের যে সকল সুরক্ষা ভাতা প্রদান করা হয় সে সকল কর্মসূচীতে ক্রেইন উপকারভোগীদের সম্পৃক্ত করার বিষয়ে স্ব স্ব ইউনিয়ন পরিষদবর্গ যে পরিকল্পনা প্রনয়ন করেন তা উক্ত সভাতে প্রদর্শন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার কচুয়া জীনাত মহল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার।

ক্রেইন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোসাঃ মাহফুজা আক্তার মনির সঞ্চালনে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ হাসিবুর রহমান । উক্ত সভার সার্বিক সহযোগীতা করেন ক্রেইন প্রকল্পের ইউনিয়ন ফ্যাসিলিটেটর-মোঃ শরিফুর রহমান, মোঃ আল আমিন, মোঃ তানিম গাজী, মোঃ নাসির মাহমুদ, মোসাঃ তাসলিমা খাতুন, মোসাঃ নুসরাত জাহান এবং সহায়ক কর্মী মোঃ রানা হাওলাদার। উল্লেখ্য, বাগেরহাট জেলার মোল্লাহাট, কচুয়া, শরণখোলা ও মোংলা উপজেলায় ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড, ওয়াটার এইড, রূপান্তর ও জেজেএস এর সহযোগিতায় (ক্রেইন) প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION