1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

মোল্লাহাটে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপিত

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৬৮ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণে মহান বিজয় বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ নানা কর্মসূচীতে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপনে ১৬ ই ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়। এরপর সকাল সাড়ে ৭টায় শহীদ স্তম্ভে প্রথমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। এরপর শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, মোল্লাহাট থানা, হাইওয়ে পুলিশ মোল্লাহাট ক্যাম্প, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা শ্রমিক লীগ, জাতীয় মহিলা সংস্থা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব মোল্লাহাট, সরকারি জাতির জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয়, কে,আর কলেজ, লুৎফর রহমান বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট কলেজ, নুর জাহান বিএম কলেজ, সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, পানি উন্নয়ন বোর্ড, সাব-রেজিস্ট্রি অফিস, সোনালী ব্যাংক, ফেসবুক পেজ হৃদয়ে মোল্লাহাটসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি।

এরপর সকাল সাড়ে ৮টায় কে আর কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ আনসার ও ভিডিপি, স্কাউট, গার্লস গাইড, স্কুল, মাদ্রাসা এবং কলেজের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত দলসমূহের কুচকাওয়াজ, সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এরপর একই স্থানে দুপুর ১২ টায় বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়। এছাড়া জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা ও সিম্পোজিয়াম প্রযুক্তি ভিত্তিক রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এরপর বিকাল সাড়ে ৩ টায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক সকল শ্রেণী-পেশার মানুষকে শপথ পাঠে যুক্ত করা হয়।
এছাড়া সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা বিধ কর্মসূচিতে মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্ত সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালিপদ বিশ্বাস, ও থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ,অধ্যক্ষ এল জাকির হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা পরিষদের সদস্য এস, এম, অলিউজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহীদ মেহফুজ রচা, ট্রাফিক ইনস্পেক্টর আবুল হাসান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা মোঃ আসগর আলী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সকল ইউপি চেয়রম্যান, বীর মুক্তিযোদ্ধা গণ, শিক্ষক, সাংবাদিক ও সুধিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION