1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

কালিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নড়াগাতী থানার নবাগত ওসির মতবিনিময়

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩১৪ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ সুকান্ত সাহা কালিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এ সময় সাংবাদিকরা নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার (১৩জানুয়ারি) বিকাল ৪টায় নবাগত ওসির আমন্ত্রনে নড়াগাতি থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিঠু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ শাহীদুল ইসলাম শাহী সহ কালিয়া প্রেসক্লাবের সকল সদস্যরা।

নবাগত ওসি সুকান্ত সাহা নবধারা কে বলেন, গত ০৯ জানুয়ারি রোববার তিনি আনুষ্ঠানিকভাবে নড়াগাতী থানায় যোগদান করেছেন। ২০০৭ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন সুনামের সাথে। এর আগে তিনি নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করে সুখ্যাতি অর্জন করেছেন।

ওসি সুকান্ত সাহা আরো বলেন, যতিদিন তিনি এই চেয়ারে থাকবেন থানা থাকবে সবার জন্য উন্মুক্ত। কোন ভায়া হয়ে তাঁর সাথে দেখা করা লাগবেনা। তিনি স্পষ্ট ঘোষনায় ধনি গরীবের ভেদাভেদ তার কাছে নেই উল্লেখ করে বলেন, থানায় সেবা প্রার্থীদের কোন টাকা দিতে হবেনা। সন্ত্রাস, দুর্নীতি, মিথ্যা হয়রানী ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করে শান্তি শৃংখলা রক্ষায় কাজ করে যাবেন বলে তিনি সাংবাদিকদের জানান । একটি মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION