1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

নড়াইলে পুলিশ কনস্টেবল নিয়োগের ১ম দিনে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২২৪ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

“চাকরি নয়, সেবা”- প্রতিপাদ্যকে সামনে রেখে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে ২৯ মার্চ (মঙ্গলবার) সকাল ৮:০০ টা হতে দিনব্যাপী নড়াইল পুলিশ লাইন্স মাঠে জেলার প্রিলিমিনারি স্ক্রীনিং এ বাছাইকৃত যোগ্য প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

নিয়োগ বোর্ডের সভাপতি ও জেলা পুলিশ সুপার, পিপিএম (বার) প্রবীর কুমার রায়, প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়ের নেতৃত্বে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে সম্পন্ন করা হবে। তিনি আরও বলেন, আধুনিক, জনবান্ধব ও সেবাধর্মী পুলিশি ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে স্বচ্ছ ও নিরপেক্ষ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশ পুলিশে সবচেয়ে যোগ্য, মেধাবী ও সেরা প্রার্থীদের নির্বাচন করা হবে। এ সময় তিনি সকল প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত ব্যাপারে কোন প্রকার আর্থিক লেনদেনে না জড়ানোর পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার, এআইজি, ইনোভেশন অ্যান্ড বেস্ট প্রাকটিস, প্রতিনিধি, পুলিশ হেডকোয়াটার্স, ঢাকা ও নিয়োগ বোর্ডের সদস্য মোঃ মনিরুজ্জামান, মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ মোহাম্মদ কামরুল হাসান এবং বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ রাসেলুর রহমান, ডাঃ অনিন্দিতা ঘোষ ও ডাঃ সুব্রত হালদার, মেডিকেল অফিসার, সিভিল সার্জন অফিস, নড়াইল সহ নিয়োগ কার্যক্রম সংশ্লিষ্ট নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION