1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

কালিয়ায় এডহক কমিটি বাতিল ও প্রধান শিক্ষকের অপসারন দাবিতে মানববন্ধন

মো: জিহাদুল ইসলাম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১৮৩ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইলঃ

 

নড়াইলের কালিয়া উপজেলার চাপাইল-মুলশ্রী-বাগুডাঙ্গা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটি বাতিল ও প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা।

 

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১১ টায় ঐ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে কয়েকশত শিক্ষার্থী ও অভিভাবকরা ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

 

 

পরে বিক্ষোভ মিছিলটি বাগুডাঙ্গা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার মুল ফটকের সামনে এসে শেষ হয়। এসময় মানববন্ধনে ক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা বক্তব্য রাখেন।

 

 

বক্তব্য বক্তারা বলেন, প্রধান শিক্ষকের যোগসাজসে স্কুলের এডহক কমিটিতে বায়েজিদ মোল্যা নামে এক রাজনীতিবিদকে সভাপতি করা হয়েছে। সে সভাপতি হিসাবে অযোগ্য। আমরা এটা চাই না। আমরা চাই অরাজনৈতিক কোন ব্যক্তিত্বকে, যে স্কুলের উন্নয়নে ভুমিকা রাখবে ও লেখা পড়ার মান উন্নয়নে লক্ষ রাখবে। অথচ প্রধান শিক্ষক সুষ্ঠ নির্বাচন বন্ধ করে স্বজন প্রীতির মাধ্যমে ওই কমিটির প্রস্তাব করে। এই অবৈধ কমিটি বাতিল ও প্রধান শিক্ষকের অপসারনের দাবী জানান তারা এবং দাবী মানা না হলে ক্লাস বর্জনসহ বৃহত্তর কর্মসুচির ঘোষনা দেন বক্তারা।

 

 

উল্লেখ্য গত ১৯ মার্চ যশোর শিক্ষা বোর্ড থেকে বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামের স্বাক্ষরিত পরিপত্রে মোঃ বাইজিদ মোল্যাকে সভাপতি করে এডহক কমিটি অনুমোদন দেয়। এর পর থেকেই ঐ কমিটি বাতিলের দাবিতে ক্ষুব্ধ হয় শিক্ষার্থী ও অভিভাবকরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION