1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

টুঙ্গিপাড়ার ৫ টি প্রেসক্লাবই রোজিনা প্রশ্নে নীরব, কর্মসূচি নেই কারো

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৮৬৯ জন নিউজটি পড়েছেন।

নবধারা ডেস্কঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ৫ টি প্রেসক্লাবে বিভক্ত হয়ে কার্যক্রম পরিচালনা করলেও সাম্প্রতিককালে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ছিল না তাদের কোনো কর্মসূচির ঘোষণা।

দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের কর্মসূচি পালন করতে দেখা গেলেও টুঙ্গিপাড়ায় এ নিয়ে কোনো কর্মসূচি পালন করতে দেখা যায় নাই। টুঙ্গিপাড়ায় ২০১১ সালে একটি প্রেস ক্লাব গঠিত হলেও বর্তমানে টুঙ্গিপাড়া প্রেসক্লাব, টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাব, প্রেসক্লাব টুঙ্গিপাড়া, টুঙ্গিপাড়া রিপোর্টার্স ক্লাব এবং সর্বশেষ টুঙ্গিপাড়া থানা প্রেসক্লাব নামে ৫ টি প্রেসক্লাব রয়েছে।

গওহরডাঙ্গা গ্রামের মনিরুল ইসলাম বলেন, টুঙ্গিপাড়ায় ৫ টি প্রেসক্লাবে থাকলেও তারা মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতীক হয়ে উঠতে পারেননি বরঞ্চ এসব প্রেসক্লাবের কোন কোন সদস্য চাঁদাবাজির মত অনৈতিক কাজের সঙ্গে জড়িয়ে পড়ছেন।

গিমাডাঙ্গা গ্রামের মিজানুর রহমান বলেন, টুঙ্গিপাড়ায় কিছু কিছু মানুষ তাদের নিজের অবস্থান তৈরি করতে প্রেসক্লাব খুলে বসেছে। তাদের মধ্যেও কেউ শুধুমাত্র নামসর্বস্ব সাংবাদিক। নিউজের পেছনে এদেরকে ছুটতে দেখা যায় না।

টুঙ্গিপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ এমামুল হক সত্যতা স্বীকার করে বলেন, আসলে ব্যাক্তিগত কাজ নিয়ে ব্যস্ততা থাকায় কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই। কর্মসূচি পালন করা উচিত ছিল আমাদের।

টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমরান শেখ বলেন, টুঙ্গিপাড়ায় তো অবশ্যই পালন করা উচিত ছিল। সিনিয়রদের সাথে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনের কর্মসূচি তে আমরা উপস্থিত ছিলাম।

টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, আমরা কর্মসূচি পালন করতে পারি নাই। সবাইকে ফোন দিলে কেউ আসে না, গুরুত্ব দেয় না। কি আর করবো।

প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সভাপতি বি এম গোলাম কাদের বলেন, আমরা এ কর্মসূচি পালন করতে পারি নি বিষয়টি দুঃখজনক। তবে ভবিষ্যতে এ নিয়ে ভাবনার সময় এসেছে।

নবধারা/এমএইচ ০০৭/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION