1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

নড়াইলে চুরির অপবাদ দেওয়ায় নারীকে হত্যা, যুবক গ্রেফতার

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৮ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলের সদর উপজেলার বিছালী গ্রামে হাঁস চুরির অপবাদ দেওয়ায় আমেনা বেগম (৫৫) নামে এক নারীকে হত্যার ঘটনায় আসিফ মোল্যা (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ।গ্রেফতারকৃত আসিফ মোল্যা সদর উপজেলার বিছালী গ্রামের বাবর আলী মোল্যার ছেলে। মঙ্গলবার (১৭সেপ্টেম্বর)দুপুর সাড়ে ১২টার দিকে আসিফ কে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।গত ৪ আগস্ট নড়াইল সদর উপজেলার বিছালী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ আগস্ট নড়াইল সদর উপজেলার বিছালী গ্রামের মনির হোসেন মোল্যার স্ত্রী আমেনা বেগম নিজ বাড়িতে হত্যাকান্ডের শিকার হয়। এ ঘটনায় ১২ আগস্ট সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী মনির মোল্যা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে আসিফ মোল্যা নামে এক যুবক কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসিফ মোল্যা পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, মৃত আমেনা বেগম সম্পর্কে তার গ্রাম্য দাদি হয়। আমেনার পরিবারের সঙ্গে তাদের পরিবারের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। তার পরেও আমেনা তাদের বাড়িতে যাওয়া আসা করতো। আমেনা গত ২৮ জুলাই আসিফের বাড়িতে গিয়ে তার মায়ের নামে আজেবাজে কথা বলেন ও গালিগালাজ করেন। পরে গত ২ আগস্ট আমেনার হাঁস চুরি হলে আসিফ কে চোরের অপবাদ দেয়। এ ঘটনায় তার মা তাকে মারপিট করে। এতে করে তার প্রচন্ড রাগ হয়। এ সব কারণে আসিফ গত ৪ আগস্ট রাতে আমেনার বাড়িতে যায়। পরে সুযোগ বুঝে আসিফ পেছন থেকে তার সঙ্গে থাকা গামছা দিয়ে আমেনার গলায় পেঁচিয়ে ধরে। এরপর পরনের শাড়ি দিয়ে গলায় আবার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে আসিফ আমেনার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে চলে যায়। আসিফের কাছ থেকে আমেনার ব্যবহৃত মুঠোফোনটি উদ্ধার করেছে পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন,আজ বুধবার সকালে আসামী আসিফ মোল্যা কে আদালতে সোপর্দ করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION