1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

নড়াইলের শেখহাটি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫১ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইলের সদর উপজেলার শেখহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলক বিশ্বাসের দূর্ণীতি ও অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০সেপ্টেম্বর)সন্ধ্যায় শেখহাটি ইউনিয়নবাসীর উদ্যোগে শেখহাটি তপনবাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধন শেষে ‘অপসারণ চাই, অপসারণ চাই, দূর্ণীতিবাজ স্বেচ্ছাচারি গোলক চেয়ারম্যানের দ্রুত অপসারণ চাই’এ শ্লোগান দিয়ে ঝাড়– হাতে মিছিল নিয়ে শেখহাটি বাজার এলাকা প্রদক্ষিণ করেন এলাকার নারী-পুরুষ। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,আব্দুর রব বাপ্পী,মোহাম্মদ মাসুম খান, ইকরাম হোসেন, পরেশ দাস, ছিয়ারন নেসাসহ প্রমুখ।

বক্তারা বলেন, চেয়ারম্যান গোলক বিশ্বাস গত দেড় মাস ইউনিয়ন পরিষদে না আসায় নাগরিক সেবা চরমভাবে বিঘিœত হচ্ছে। চেয়ারম্যান অনুপস্থিত থাকায় নাগরিক সনদ, জন্ম-মৃত্যু সনদ, ওয়ারেশ কায়েম সনদসহ বিভিন্ন ধরনের নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন ইউনিয়নে বসবাসকারী নারী-পুরুষেরা। ইউপি চেয়ারম্যান দলীয় প্রভাব খাটিয়ে স্বেচ্ছাচারি হয়ে ক্ষমতার অপব্যবহার করে ব্যাপক দূর্ণীতি করেছেন। জন্মসনদ থেকে শুরু করে বয়স্কভাতা কার্ড, বিধবাভাতা কার্ড, প্রতিবন্ধী ভাতা কার্ডসহ বিভিন্ন নাগরিক সেবা প্রদানে গরীব, দুস্থ ও অসহায় মানুষের কাছ থেকে অনৈতিকভাবে টাকা গ্রহণ করেছেন। অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলক বিশ্বাস বলেন, আমি কোন অনিয়ম ও দূর্ণীতির সঙ্গে জড়িত নই। প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে যড়যন্ত্র করে নানা অপবাদ দিচ্ছে।

নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস বলেন,চেয়ারম্যান গোলক বিশ্বাসে অনুপস্থিতির কথা শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এলাকার নাগরিক সুবিধাবঞ্চিতদের পক্ষ থেকে অভিযোগ পেলে বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION