1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ২

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১০১২ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধি:

 গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। এর মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকা নেয়া হয়েছে।

শুক্রবার (৪ জুন) দুপুর ২ টার দিকে কাশিয়ানি উপজেলার ধুসর এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি গ্রামের মোশারফ হোসেনের ছেলে পিকআপ ভ্যান চালক ইমরান (৩০)। অপরজন বরিশালের বাঁকেরগঞ্জ উপজেলার ভবানিপুর গ্রামের মাইক্রোবাস চালক জাফর হোসেন (৪০)।

কাশিয়ানিস্থ ঘোনাপাড়া হাইও‌য়ে  পু‌লিশ ফা‌ড়ির পরিদর্শক আবু নাঈম জানান  দুপুর ২ টার দিকে কাশিয়ানি উপজেলার ধুসর এলাকার  বেসরকারি ব্যাংক এনআরবিসির ব্যবহৃত নোয়া মাইক্রোবাস  ঢাকা থেকে সাতক্ষীরা যাচ্ছিলো, অপরদিকে  মিনি ট্রাকটি  (পিকআপ) বাগেহাটের চিতলমারি থেকে মুন্সীগঞ্জের দিকে যাচ্ছিলো।  দুটিগাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে কাশিয়ানির ধুষর এলাকায় মুখোমুখি সংর্ঘষ হলে দুটি যানবাহনই বিধ্বংস্ত এবং চুরমার হয়।   ঘটনাস্থলেই ২ জনের লাশ উদ্ধার করা এবং ২জন গুরুতর আহত হয়। এরা হলো পিকআপের যাত্রী লিলি দেবনাথ (৩০) স্বামী সমর বিশ্বাস চরলাটিয়া, চিতলমারি বাগেরহাট এবং এনআরবিসি অফিসার কামরুল ইসলাম (৩৫) বাড়ী লক্ষীপুর জেলায় বলে কাশিয়ানি পুলিশ জানিয়েছে।

কাশিয়ানি থানার ওসি আজিজুর রহমান জানান আহত দুজনকে উদ্ধার করে কাশিয়ানি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে উন্নত চিকিৎসার জন্য এনআরবিসি অফিসার কামরুল ইসলাম (৩৫) কে এয়ার এম্বুলেন্স দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  অপরজন লিলি দেবনাথ কাশিয়ানি উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION