1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

লোহাগড়ায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১১০৯ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ায় নিরিবিলি পিকনিক স্পটের সামনে থেকে ৩ হাজার ৭ শত ৬৫ পিচ ইয়াবাসহ সাজ্জাদুর রহমান সেলিম (৪০) ও ইউনুচ মোল্যা (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছ লোহাগড়া থানা পুলিশ।

শনিবার (২৬ জুন) ভোর রাতে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। আটকটকৃত সাজ্জাদুর রহমান সেলিম সদর উপজেলার মহিষখোলা গ্রামের আলী হোসেন মোল্যার ছেলে এবং ইউনুচ মোল্যা কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালী গ্রামের জাহেদ আলমের ছেলে।

শনিবার দুপুরে লোহাগড়া থানা ভবনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা জানান, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় এর নির্দেশনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এর নেতৃত্বে এসআই সুমন হাওলাদার এবং এএসআই বিল্লাল হোসেনসহ সঙ্গীয় পুলিশ টিম থানা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। ওই দিন ভোর রাতে নড়াইল- কালনা মহাসড়কের নিরিবিলি পিকনিক স্পটের প্রধান গেটের সামনে দুজন ব্যক্তি সিএনজি গাড়ি থেকে নেমে রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ওই দুজনকে আটক করে। আটককৃতদের স্বীকারোক্তিতে ঘটনাস্থলেই সাজ্জাদুর রহমান সেলিম এর পরিহিত জিন্সের প্যান্টের পকেট থেকে ১৯ শত পিচ এবং ইউনুস মোল্যার প্যান্টের পকেট থেকে ১৮শত ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, গ্রেফতারকৃতদের নামে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাললা নং-২৬। গ্রেফতারকৃত সাজ্জাদুর রহমান সেলিমের নামে মাদক মামলা সহ ৭ টি মামলা রয়েছে। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা।

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION