1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

মোল্লাহাটে ইয়াবা ও নগদ টাকাসহ মাদক কারবারি মতিন আটক

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৭৪৮ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে ৮০পিচ ইয়াবা ও নগদ অর্ধ লক্ষাধিক টাকাসহ মাদক কারবারি মোঃ মতিন শেখ (৩৩)’কে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। এসময় মাদক কারবারিতে ব্যবহৃত তাঁর একটি মটর সাইকেলও জব্দ করা হয়। বুধবার রাতে উপজেলার কদমতলা গ্রামের নিজ বাড়ি হতে তাকে আটক করা হয়। মাদক কারবারি মোঃ মতিন শেখ কদমতলা গ্রামের আমির আলী শেখের ছেলে।

পুলিশ জানায়, বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) এর সার্বিক দিক নির্দেশনায় মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর নেতৃত্বে মোল্লাহাট থানার চৌকস অফিসার ফোর্স মাদক, অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে মোঃ মতিন শেখ (৩৩) পিতা-আমির আলী শেখ, সাং-কদমতলা, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাটকে গত বুধবার রাত পৌণে আটটার দিকে অত্র থানার ৭নং আটজুড়ি ইউনিয়নের কদমতলা গ্রামস্থ আসামীর বসত বাড়ী হইতে ৮০ (আশি) পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৫১,৯২০/-(একান্ন হাজার নয়শত বিশ) টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি লাল কালো পালসার ১৫০ সিসি মটর সাইকেল সহ গ্রেফতার করা হয়। আসামী একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে উক্ত আসামীর বিরুদ্ধে ০৫ (পাঁচ) টি মামলা রয়েছে।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ(ওসি) সোমেন দাশ নবধারা কে বলেন, তাদের এ অভিযান অব্যাহত থাকবে, মাদক কারাবরি ও সেবন কারিদের “ মাদক ছাড়তে হবে অথবা মোল্লাহাট ছাড়তে হবে”।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION