1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

মোল্লাহাটে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৯৩২ জন নিউজটি পড়েছেন।

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের মোল্লাহাটে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা (ভার্চুয়াল জুম’র মাধ্যমে) ও দোয়াসহ বিভিন্ন কর্মসূচিতে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী-২০২১ উদযাপিত হয়েছে।

জন্মবার্ষিকী উদযাপনের শুরুতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে মঞ্চস্থ বীর মুক্তিযোদ্দা ক্যাপ্টেন শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

এরপর ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের কর্মময় জীবন ও আদর্শ তুলে ধরে আলোচনা সভা (ভার্চুয়াল) অনুষ্ঠিত হয়। এছাড়া বাদজোহর সকল মসজিদে ও অন্যান্য সকল ধর্মীয় উপাসনালয়ে দোয়া/প্রার্থনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্ত সকল অনুষ্ঠানে প্রধান অতিতি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা।

এছাড়া অংশ গ্রহণ করেন সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, অধ্যক্ষ এল জাকির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুন্নেছা ও রামপদ বিশ্বাস, প্রধান শিক্ষক এসএম ফরিদ আহমেদ, প্রধান শিক্ষক রমেশ চন্দ্র খান, সাবেক মুক্তিযোদ্দা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী-২০২১ উদযাপনে প্রেসক্লাব মোল্লাহাটের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ২টায় প্রেসক্লাব কার্যালয়ে এক দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION