1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

মায়ের জন্মবার্ষিকীতে প্রধানমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী পেলেন কোটালীপাড়ার ৪হাজার পরিবার 

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৭০২ জন নিউজটি পড়েছেন।
কোটালীপাড়া  প্রতিনিধিঃ
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায়  অসহায় ও দুস্থদের মাঝে বিতরণের জন্য নিজস্ব তহবিল থেকে  খাদ্যসামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা।
আজ বৃহস্পতিবার উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে সাদুল্লাপুর ইউনিয়নের ৪শত অসহায় ও দুস্থদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হরগোবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা আতিকুজ্জামান খান বাদল, মিজানুর রহমান বুলুবুল, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত বাড়ৈ মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  ও শেখ রেহানা তাদের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে বিতরণের জন্য চাল, ডাল, লবণ, আলু ,তেলসহ ৪হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। আমরা এই খাদ্যসামগ্রী উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সমাহারে বিতরণ করেছি। এছাড়া একটি অনাথ আশ্রমেও আমরা কিছু খাদ্যসামগ্রী দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION