1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

মোল্লাহাটে ১ হাজার পরিবারকে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির ত্রাণ বিতরণ

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৯১ জন নিউজটি পড়েছেন।

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের মোল্লাহাটে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দুস্থ-অসহায় কর্মহীন এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী/ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে কে,আর, কলেজ মাঠে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের আওতাধীন মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ ত্রাণ বিতরণ করা হয়।
প্রতি প্যাকেটে কোম্পানির ঈঝজ ট্রাস্টি বোর্ড কর্তৃক নির্ধারিত খাদ্য সামগ্রী ১২ কেজি চাল, ২.৫ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল, ২ টি সাবান ও ৫ টি মাস্ক দেয়া হয়।

বিদ্যমান মহামারীর সময় এবং সমগ্র জাতির জন্য এই শোকের মাসে কিছু দরিদ্র পরিবারে একটু হলেও যেন কষ্ট লাঘব হয় সেই প্রয়াসেই এই ত্রাণ কার্যক্রম কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌঃ এ এম খোরশেদুল আলমের নির্দেশনা মত সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে স্থানীয় সাংবাদিকদের জানানো হয়েছে।

যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্থানীয় খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে সুশৃংখলভাবে এ ত্রাণ কার্যক্রম উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ আব্দুর রশিদ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, ভাইস চেয়াম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম ও অধ্যক্ষ এল জাকির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী ও প্ল্যান্ট ম্যানেজার আফছানুল তানভীর, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ নাহিদুজ্জামান শুভ, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আরিক ইয়াসির রুশদী, সহকারী প্রকৌশলী মোঃ ফয়সাল হোসেন, সহকারী প্রকৌশলী কে, এম, মহিউদ্দিন আবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান এস,কে, হায়দার মামুন, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION