1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

খুলনায় মন্দির ভাংচুরের ঘটনায় গোপালগঞ্জে মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৬৯৭ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধিঃ

 খুলনার রুপসা থানার শিয়ালী গ্রামে শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরসহ বিভিন্ন মন্দির ভাংচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং বাড়ী ঘর ও দোকান লুটপাটের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গোপালগঞ্জ শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘ এ কর্মসূচীর আয়োজন করে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরের স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় দোষীদের শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলাকালে শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সুবল চন্দ্র রায়, প্রাক্তন চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস, শিক্ষক দুলাল বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস বক্তব্য রাখেন। বক্তরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সংখ্যালঘু নিয্যাতন আইন ও সংখ্যালঘু কমিশন গঠনের দাবী জানান।

মানববন্ধন চলাকালে শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সুবল চন্দ্র রায় বলেন, আমরা অবিলম্বে খুলনার রুপসা থানার শিয়ালী গ্রামে শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরসহ বিভিন্ন মন্দির ভাংচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং বাড়ী ঘর ও দোকান লুটপাটের ঘটনায় দোষীদের শাস্তির দাবী জানাই।আমরা এ হামলার পর থেকে নিরাপত্তাহীনতায় আছি। তাদের গ্রেফতার করে আইনের আশ্রয়ে নেওয়া হোক।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION