1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

গ্রেফতার হলেন ১৪৪ ধারা ভঙ্গ করা আলোচিত স্কুল শিক্ষক ফিরোজা খানম

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৮৭২ জন নিউজটি পড়েছেন।

কোটালীপাড়া  প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আলোচিত  স্কুল শিক্ষক ফিরোজা খানমকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় কোটালীপাড়া থানা পুলিশ ফিরোজা খানমকে তার তারাশীর বাসা থেকে গ্রেফতার করেন।

ফিরোজা খানম উপজেলার টুপুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তারাশী গ্রামের জালাল উদ্দিন ফকিরের স্ত্রী।

জানাগেছে, স্কুল শিক্ষক ফিরোজা খানম গত কয়েকদিন আগে তার  প্রতিবেশী মিজানুর রহমান তালুকদারের জায়গা অবৈধ ভাবে দখল করে ভবন নির্মাণ শুরু করেন। মিজানুর রহমান তালুকদার বাঁধা দিতে গেলে সে লোকজন নিয়ে মিজানুর রহমান তালুকদারকে মারধর করেন। এ মারধরে মিজানুর রহমান তালুকদার গুরুতর আহত হয়। ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত হলে আলোচনায় আসেন ফিরোজা খানম।

মিজানুর রহমান তালুকদার বলেন, ফিরোজা খানম যে জায়গায় ভবন নির্মাণ শুরু করেছেন সেই জায়গা নিয়ে আদালতে মামলা চলছে। এছাড়াও ওই জায়গার উপর ১৪৪ধারা জারি রয়েছে। ফিরোজা খানম এই ১৪৪ ধারা ভঙ্গ করে ভবন নির্মাণ করতে ছিলেন। আমি বাঁধা দিতে গেলে সে লোকজন নিয়ে আমাকে মারধর করেন। গত বুধবার (১৮ আগস্ট) বিষয়টি আমি আদালতকে অবহিত করি। আদালত ফিরোজা খানম ও তার স্বামী জালাল উদ্দিন ফকিরের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। কোটালীপাড়া থানা পুলিশ এই গ্রেফতারী পরোয়ানা পাওয়ার পরে ফিরোজা খানমকে গ্রেফতার করেছেন।

 

মিজানুর রহমান তালুকদার আরও বলেন, ফিরোজা খানমের স্বামী জালাল উদ্দিন ফকির সেনাবাহিনীতে চাকুরী করেন। তার কথা বলে ফিরোজা খানম প্রতিনিয়ত আমাদেরকে হুমকি দেয়। সর্বশেষ তিনি গত শুক্রবার (৩০জুলাই) লোকজন নিয়ে আমাকে মারধর করেন।

নাম প্রকাশ না করা শর্তে এলাকার একজন গৃহিনী বলেন,  আমাদের মহল্লার প্রায় ১০টি পরিবার প্রতিনিয়ত তার দ্বারা নির্যাতিত হচ্ছে। মিজানুর রহমান তালুকদারের মতো সে একাধিক ব্যক্তিকে লোকজন নিয়ে মারধর করেছেন। এর আগে সে লোহারংক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকুরীরত অবস্থায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করেন। এ ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত হওয়ায় এলাকায় আলোচিত হয়েছিল। এরপর ফিরোজা খানমকে লোহারংক সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে টুপুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি করা হয়।

এ বিষয়ে জানার জন্য ফিরোজা খানমের বাড়িতে গিয়ে তার পরিবারের কাউকে পাওয়া জায়নি।

কোটালীপাড়া থানার এসআই আব্দুল করিম বলেন, আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা পাওয়ার পরে ফিরোজা খানমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION