1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরআন শরীফের অবমাননার অভিযোগে টুঙ্গিপাড়ায় প্রতিবাদ সমাবেশ

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪০৯ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ

কুমিল্লার পূজামণ্ডপে কোরআন অবমাননার অভিযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার ১৭ অক্টোবর সকালে ওলামা-মাশায়েখ ও তৌহিদি জনতার ব্যানারে টুঙ্গিপাড়ার গহরডাঙ্গা মাদ্রাসায় মুফতি উসামা আমিনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড গহরডাঙ্গা মহাসচিব মাওলানা শামসুল হক, সহ-সভাপতি মাওলানা কবিরুল ইসলাম, ফরায়েজী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা আবদুল্লাহ মোহাম্মাদ হাসান, নগরকান্দা সাকপাল মাদ্রাসার মুহতামিম মাওলানা লিয়াকত আলী, খাদেমুল ইসলাম বাংলাদেশ গহরডাঙ্গা শাখার বিভাগীয় জিম্মাদার মাওলানা ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি মোস্তফা কাসেমী বক্তব্য রাখেন।

এ সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে দীর্ঘকাল ধরে সব ধর্মের মানুষ শান্তিতে সহ অবস্থান  করে আসছে কিন্তু সম্প্রতি কিছু উগ্রপন্থী পবিত্র কোরআন, মহানবী (সঃ) এবং মুসলমানদের নিয়ে কটুক্তি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্ত চালাচ্ছে। এ সময় বক্তারা কুমিল্লায় কোরআন অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রাণ মুসলমান। ইতিমধ্যে কয়েকজন দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করেছেন এজন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। এ সময় বক্তারা তথ্য প্রতিমন্ত্রী মুরাদুল হাসানের সাম্রতিক বক্তব্যের সমালোচনা করে তার পদত্যাগ দাবি করেন। তারা এ সময় কোরআনের অবমাননাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

পরে মুফতি উসামা আমিনের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল  গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানার নিকট মাননীয় প্রধানমন্ত্রীর নিকট দাবী সম্বলিত স্মারকলিপি জমা দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION