1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শেখ মাসুদুন্নবী ও রাজিউরের নেতৃত্বে বশেমুরবিপ্রবিতে ‘আই প্লাস অন’ সংগঠনের নতুন কমিটি

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৮০১ জন নিউজটি পড়েছেন।

মেজবা রহমান; স্টাফ রিপোর্টারঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুপরিচিত সামাজিক সংগঠন ‘আই প্লাস অন’ এর নতুন কার্যির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি শেখ মাসুদুন্নবী ও সাধারণ সম্পাদক রাজিউর রহমানকে নির্বাচিত করা হয়েছে।

সোমবার সংগঠনটির অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন – সহ সভাপতি-১ ইমরান কবির , সহ সভাপতি-২ মাহমুদ নুর সহ সভাপতি-৩ সংযুক্তা বসু, যুগ্ম সাধারণ সম্পাদক-১ জাকির হোসেন, অর্থ সম্পাদক মো: রাতুল, যুগ্ম অর্থ সম্পাদক নাহিদ হাসান, যুগ্ম অর্থ সম্পাদক কাজী সহরিয়ার হাসান, সাংগঠনিক সম্পাদক অনিন্দিতা ভট্টাচার্য, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ হাসিবুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সারিকুল ইসলাম, প্রচার সম্পাদক ফারহানা ইসলাম দৃষ্টি, যুগ্ম প্রচার সম্পাদক মোহাম্মদ সোহেল আহমেদ, যুগ্ম প্রচার সম্পাদক জাওয়াদ করিম।

সংগঠনের সভাপতি শেখ মাসুদুর নবী বলেন, “এটি একটি মাদার ক্লাব এর আন্ডারে সাতটি ক্লাব বিদ্যমান, তন্মধ্যে একটি হলো আই প্লাস ওয়ান সোসাল সার্ভিস ক্লাব। ২০১৫ সাল থেকে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবিতে এ পর্যন্ত চলছে এই ক্লাব।” তিনি আরো বলেন, “বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত বিভিন্ন ভর্তি পরীক্ষাসহ অন্যান্য অনুষ্ঠানে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করি। আমরা গোপালগঞ্জে বিনামূল্যে টিউশন কার্যক্রম পরিচালনা করি এবং ভর্তি পরীক্ষার সময় রাস্তায় ট্রাফিক এর কার্যক্রম পরিচালনা করি।

” উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক সংগঠনের মধ্যে এটি অন্যতম পরিচিত একটি সংগঠন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আয়োজনে প্রশাসনের অনুমতি সাপেক্ষে এই সংগঠন কাজ করে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION