1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

মুকসুদপুরে ২২ নেতাকর্মীকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৫৭৪ জন নিউজটি পড়েছেন।

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনী প্রচারনায় অংশ নেয়া এবং প্রার্থী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নির্বাচনের প্রতিদ্বন্দীতা করার কারনে গোপালগঞ্জের মুকসুদপুরের ২২ আওয়ামী লীগ নেতা কর্মীকে কারন দর্শানো নোটিশ করা হয়েছে।

৩ নভেম্বর বুধবারের নোটিশে ৩ কর্মদিবসের মধ্যে জবাব দাখিল না করলে বা জবাব সন্তোসজনক না হলে দলীয় দায়িত্ব থেকে অব্যহতি এবং দল থেকে বহিস্কারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুর রহমান জানান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ সভায় দলীয় শৃঙ্খলা ভংগের দায়ে ২২ জন নেতা কর্মীকে শোকজ নোটিশ করা হয়েছে। এর মধ্যে ৩ জন নির্বাচনে প্রতিদ্বন্দীতা করবেন বলে মনোনয় পত্র দাখিল করেছেন। এরা হলেন মহারাজপুর ইউনিয়ের প্রার্থী সালাউদ্দীন মিয়া, গোহালা ইউনিয়নের প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সদস্য শাহাদাত হোসেন লিটন এবং কাশালিয়া চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ফরহাদ মল্লিক। এছাড়া দলীয় প্রার্থীর বিরোধিতা করে অন্য প্রার্থীর পক্ষে প্রচারনা, মিটিং সমাবেশে অংশ নেয়ার জন্য কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে পশারগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক শওকত হোসেন পান্নু, দপ্তর সম্পাদক টুটুল শেখ, সহ-সভাপতি মিরাজুর রহমান ওহিদ, কৃষি বিষয়ক সম্পাদক সাহেব আলী শেখ। বহুগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি ইলিয়াস ফকির, সেচ্চাসেবক লীগ সম্পাদক মিকাইল ফকির, ওয়ার্ড সাধারন সম্পাদক মানিক মিয়া হান্টু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবার ফকির এবং ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির মিয়া। গোবিন্দপুরের ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক ইলিয়াস মিয়া, বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আনিচুর রহমান বতু, মহারাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহাদত মুন্সী, বাটিকামারিতে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদ নুরুল ইসলাম জুননু, দিগনগরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মিঠু মোল্যা, গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল, মোচনা ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম রজো, কাশালিয়া ইউনিয়নের সম্পাদক আসাদুজ্জামান নাসির ও জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সম্পাদক বিপ্লব মজুমদার।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার নিশ্চিত করে বলেন, দলীয় গঠণতন্ত্র এবং কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক এই প্রাথমিক ভাবে তৃণমুল থেকে প্রাপ্ত তালিকায় এই ২২ জনকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন। এর মধ্যে নোটিশের জবাব, প্রকাশ্যে ক্ষমা প্রার্থণা এবং দলীয় প্রার্থীকে জয়ী করে আনার জন্য সবরকম কার্যক্রম চালাবেন মর্মে অঙ্গীকার করায় ৩নজ কে শো কজের দায় দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে। এরা হলো পশারগাতির কাজী মজির রহমান, বাটিকামারির ডা: নুরুল ইসলাম জুননু এবং গোবিন্দপুরের ইলিয়াস মিয়াকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION