1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে স্থানীয় সরকার মন্ত্রীর মতবিনিময়

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩০২ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ

টুঙ্গিপাড়া এবং কোটালীপাড়া উপজেলার জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তা গনের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম এমপি। আজ সোমবার সকালে টুঙ্গিপাড়া উপজেলা অডিটরিয়মে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে সম্মানিত অতিথি খুলনা ২ আসনের এমপি শেখ সালাউদ্দিন জুয়েল, বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র মোঃ ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী সভাপতি, সাধারন সম্পাদক আয়নাল হক সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুর নিহত পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

পরে মন্ত্রী সদ্য প্রয়াত টুঙ্গিপাড়া পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আহম্মেদ হোসেন মির্জার কবরের পাশে দাড়িয়ে দোয়া ও মোনাজাত করেন।

 

মন্ত্রি পরে টুঙ্গিপাড়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত পাটগাতীর ঘাটলা, পানির প্লান্ট, বাসষ্ট্যান্ড সহ কয়েকটি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION