1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

কোটালীপাড়ায় ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন প্রার্থীর মনোনয়নপত্র জমা 

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৬০০ জন নিউজটি পড়েছেন।
কোটালীপাড়া প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আনন্দ মূখর পরিবেশের মধ্যে দিয়ে চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা দেওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন, রাধাগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ভীম চন্দ্র বাগচী, স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ও হালিম শিকদার। কান্দি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তুষার মধু ও স্বতন্ত্র প্রার্থী মান্নান শেখ। শুয়াগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ খান ও জাহিদুল ইসলাম। পিঞ্জুরী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমিনুজ্জামান খান মিলন, স্বতন্ত্র প্রার্থী সামিউল হাওলাদার, কামরুল ইসলাম ও বর্তমান চেয়ারম্যান আবু সাইদ শিকদার। বান্ধাবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মিজানুর রহমান হাওলাদার মানিক, স্বতন্ত্র প্রার্থী মোঃ লিপন মিয়া, মোঃ হান্নান মোল্লা ও আশেক রাতুল। সাদুল্লাপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সমর চাঁদ মৃধা, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান সত্যেন্দ্রনাথ জয়ধর, জগদীশ চন্দ্র বাড়ৈ ও বিমল শিকদার। আমতলী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাফেজা বেগম একক ভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন । এই ইউনিয়নে অন্য কোন প্রার্থী মনোনয়পত্র জমা দেননি।
অপরদিকে সংরক্ষিত মহিলা আসনে ৯৩ জন ও সাধারণ আসনে ২৯৬জন মেম্বর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এদিকে হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকায় উপজেলার হিরণ, কুশলা ও কলাবাড়ি ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার খায়রুল হাসান। তিনি বলেন, উপজেলার কলাবাড়ি, সাদুল্লাপুর, রাধাগঞ্জ, বান্ধাবাড়ি, কুশলা, হিরণ, পিঞ্জুরী, কান্দি, শুয়াগ্রাম ও আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল আজ বৃহস্পতিবার। এর মধ্যে হঠাৎ আজ দুপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা জারি হওয়ায় হিরণ, কুশলা ও কলাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION