1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি; সভাপতি রিমন, সম্পাদক রাকিবুল

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৩৯ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, গোপালগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে৷ এ কমিটিতে রুম্মান হোসেন রিমনকে সভাপতি ও রাকিবুল শিকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের ২১ সদস্যবিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেন৷ মেয়াদোত্তীর্ণ হওয়ায় গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের পুরাতন কমিটি বিলুপ্ত করে আগামী ১ বছরের জন্য নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রোমান মুন্সী। এছাড়া আফজাল হোসেন, মহিব্বুল্লাহ দাড়িয়া তুহিন, ইয়াকুব মিনা ও তারু শেখকে সহ-সভাপতি করা হয়েছে৷ যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে রাফান ইবনে সোহাগ, রেয়াজুল হক, অপু মুন্সী ও গাজী লাবু। সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে তরিকুল ইসলাম, জোবায়ের আহমেদ রিফাত, লিমন ইসলাম ও ওবায়দুল্লাহ।

দপ্তর সম্পাদক, অর্থ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, আইন সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক এবং ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে যথাক্রমে জোবায়ের রহমান, রিফাত মুন্সী, নাঈমুল কবির, তিয়াস আহমেদ সুজন, মাসুদ শেখ ও আকাশ হাওলাদারকে।

নবগঠিত কমিটির সভাপতি রুম্মান হোসেন রিমন বলেন, “প্রতিযোগিতা বা প্রতিহিংসা নয় বরং সহযোগিতা ও পারস্পরিক সম্প্রীতি হবে আমাদের ছাত্র রাজনীতির মূখ্যনীতি। গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের সর্বপ্রকার সহযোগিতা ও যেকোনো ন্যায্য দাবী আদায়ে কাজ করবে আমাদের সংগঠন।”

উল্লেখ্য ২০২০ সালের ১৩ সেপ্টেম্বর ঘোষিত গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের সর্বশেষ কমিটিতে সভাপতির দায়িত্বে ছিলেন জোবায়ের হোসেন ও সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন আরিফ বিল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION