1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুতর আহত

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৪৪২ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা,চিতলমারী : 

বাগেরহাটের চিতলমারী সদর ইউনিয়নের খিলিগাতী এলাকায় জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পরিতোষ মন্ডল (৫০) ও দীববেন্দু মন্ডল (২৫) নামের ২ জন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা গুরুতর অবস্থায় হামলার শিকার ওই দুই জনকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, সদর ইউনিয়নের খিলিগাতী গ্রামের বৈদ্যনাথ মন্ডলের ছেলে পরিতোষ মন্ডলের সাথে প্রতিবেশী রাজেশ্বর মন্ডলের ছেলে বাবলু মন্ডল জায়গা-জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের গত বুধবার (১৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে বাবলু মন্ডল, নয়ন মন্ডল, বাপ্পীমন্ডল, সিরাজ হাওলাদারসহ ৮-৯ জন অতর্কিতভাবে পরিতোষ মন্ডলের ওপর হামলা চালায়। এ সময় পরিতোষ মন্ডলের ছেলে দীববেন্দু মন্ডল বাধা দিতে গেলে তার ওপরও বর্বোরোচিত হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা পরিতোষ মন্ডলের বাড়িতেও ইট-পাটকেল নিক্ষেপ করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে পরিষতোষ মন্ডলের ভাই আশুতোষ মন্ডল বাদী হয়ে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করেন।

এ ব্যাপারে অভিযুক্ত বাবলু মন্ডলের সাথে কয়েক বার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান নবধারা কে বলেন, হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION