1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

নড়াইল সদর হাসপাতাল আকস্মিক পরিদর্শন করলেন মাশরাফী বিন মোর্ওজা এমপি,অসন্তোষ প্রকাশ

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৫৭ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলের বিজয় দিবসের দুদিন পর আজ শনিবার সকালে আকস্মিক নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

শনিবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত হাসপাতাল পরিদর্শনকালে সঠিক সময়ে চিকিৎসকদের অনুপস্থিতি, রোগীদের খাবারে অনিয়ম, অনুমোদন ছাড়াই ছুটি ভোগ, টয়লেটের দুরবস্থাসহ নানা অনিয়ম ও অব্যবস্থাপনা দেখতে পান। এসব অনিয়ম ও অব্যবস্থাপনায় ক্ষোভ প্রকাশ করেন এমপি মাশরাফী। ৮ লক্ষাধিক জনসংখ্যা অধ্যুষিত নড়াইল জেলায় চিকিৎসা সেবার একমাত্র ভরসাস্থল ১০০ শয্যা বিশিষ্ট নড়াইল আধুনিক সদর হাসপাতাল। এই হাসপাতালের নানা অনিয়ম ও অব্যবস্থাপনা সম্পর্কে রোগী ও ভুক্তভোগীরা সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার কাছে অভিযোগ করেন। অভিযোগের সত্যতা যাচাইয়ে শনিবার সকালে কাউকে না জানিয়ে হঠাৎ হাসপাতালে প্রবেশ করেন মাশরাফী। হাসপাতালে প্রবেশ করে জরুরি বিভাগে একজন চিকিৎসক ছাড়া আর কোনো চিকিৎসককে দেখতে পাননি। সকাল ৮টা থেকে অফিস টাইম শুরু হলেও অধিকাংশ চিকিৎসক সকাল ৯টার পরে হাসপাতালে প্রবেশ করেছেন। পরিদর্শনকালে বিভিন্ন ওয়ার্ডে রোগীদের সঙ্গে কথা বলেন মাশরাফী।

এ সময় রোগীরা অভিযোগ করেন, সরকারি বরাদ্দ থাকলেও সঠিকভাবে খাবার দেওয়া হয় না। ১০০ জন রোগীর খাবার বরাদ্দ থাকলেও শুক্রবার রাতে ১৫-২০ জন রোগীকে খাবার দেয়া হয়েছে। রোগীদের অভিযোগ, তাদের সঠিকভাবে চিকিৎসা ও ওষুধ দেয়া হয় না। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মশিউর রহমান বাবু ছুটিতে থাকলেও সেই ছুটির আবেদনে তত্ত্বাবধায়কের কোনো স্বাক্ষর নেই। এমনকি একাধিক চিকিৎসক ছুটি নিলেও সেখানে তত্ত্বাবধায়কের কোনো স্বাক্ষর নেই।

অভিযোগগুলি নিজের চোখে দেখার জন্য কাউকে না জানিয়ে সকাল ৮টায় নড়াইল সদর হাসপাতালে উপস্থিত হই। প্রায় তিন ঘণ্টা অবস্থানকালে সাধারণ মানুষের অভিযোগের সত্যতা পেয়েছি।

এসব বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সীকে অনুরোধ জানিয়েছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION