1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

নড়াইলের লোহাগড়ায় ইউপি নির্বাচন সম্পন্ন, নৌকা ৭ ও সতন্ত্র ৫ টিতে বিজয়ী !

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৭২ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

সদ্য সমাপ্ত নড়াইলের লোহাগড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শান্তিপূর্নভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। ২৬ ডিসেম্বর (রবিবার) উপজেলার ১২ টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, এ নির্বাচনে নৌকা প্রতীক ৭ ও স্বতন্ত্র ৫ টিতে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

ইতনা ইউনিয়নে শেখ সিয়ানুক রহমান নৗকা প্রতীকে ৬০৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি মাহফুজা হক চশমা প্রতীকে পেয়েছেন ৩৭৮৭ ভোট।

কাশিপুর ইউনিয়নে নৌকা প্রতিকে মোঃ মতিয়ার রহমান ৪০৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ আজিজুর রহমান আনারশ প্রতীকে পেয়েছেন ৩৯৩০ ভোট।

কোটাকোল ইউনিয়নে হাচান আল মামুদ নৌকা প্রতীকে ৩৬৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএম শাহিদুল হাসান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২১৩৭ ভোট, জয়পুর ইউনিয়নে সাইফুল ইসলাম সুমন নৗকা প্রতীকে ৭৭৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি জুয়েল ফকির হাতপাখা প্রতীকে পেয়েছেন ১৫৭৬ ভোট।

লোহাগড়া ইউনিয়নে নাজমিন বেগম নৗকা প্রতীকে ২৯৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ নজরুল শিকদার আনারশ প্রতীকে পেয়েছেন ২৫১৭ ভোট, শালনগর ইউনিয়নে মোঃ লালু মিয়া নৗকা প্রতীকে ৩৫৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি আবুল কাশেম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৫৩৯ ভোট।

নওয়াগ্রাম ইউনিয়নে মুন্সী জোসেফ হোসেন নৗকা প্রতীকে ৯৭২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ জাহিদুল ইসলাম আনারশ প্রতীকে পেয়েছেন ২৪৫ ভোট, দিঘলিয়া ইউনিয়নে সৈয়দ বোরহান উদ্দিন আনারশ প্রতীকে ৩৬৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নীনা ইয়াসমীন নৌকা প্রতিকে পয়েছেন ২৩৮৪ ভোট, নলদী ইউনিয়নে মোঃ আবুল কালাম আজাদ আনারশ প্রতীকে ৪৫৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাঃ জাহাঙ্গীর আলম বিশ্বাস নৌকা প্রতিকে পয়েছেন ৩৮২০ ভোট, মল্লিকপুর ইউনিয়নে মোঃ শাহিদুর রহমান মোটরসাইকেল প্রতীকে ২৭২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুন্সী শরিফুল ইসলাম নৌকা প্রতিকে পয়েছেন ২৪৭৭ ভোট, লক্ষ্মীপাশা ইউনিয়নে এসএম নুর মোহাম্মাদ আনারশ প্রতীকে ২৫৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী বনি আমীন নৌকা প্রতিকে পয়েছেন ২১০৫ ভোট, লাহুড়িয়া ইউনিয়নে এম এম কামরুল ঘোড়া প্রতীকে ৮২৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ দাউদ হোসেন আনারশ প্রতিকে পয়েছেন ৮১৭৫ ভোট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION