1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

মিথ্যা রিপোর্ট না দেওয়ায় সরকারী হাসপাতালের ডাক্তারকে মারপিট করলেন জেলা পরিষদ সদস্য !

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৯ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের কালিয়ায় মিথ্যা রিপোর্ট না দেওয়ায় মাসুদ রানা নামে জেলা পরিষদ সদস্য কতৃক কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সুভংকর কুমার সাহা (বিসিএস) নামে এক এমবিবিএস ডাক্তার মারপিট ও লাঞ্ছিতের শিকার হয়েছেন। ২৭ ডিসেম্বর (সোমবার) বিকাল ৪ টায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী কালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মাসুদ রানা উপজেলার হাড়িডাঙ্গা গ্রামের মৃত আকাম শেখের ছেলে। ঘটনা সূত্রে জানা যায়, ওই দিন বিকালে জেলা পরিষদ সদস্য মাসুদ রানা একটি ছেলের জন্য প্রতিবন্ধি সার্টিফিকেট নিতে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সুভংকরের নিকট যান। কিন্তু ছেলেটির শুধু হাতে সামান্য কাটা দাগ থাকায় ডাঃ সুভংকর তাকে অর্থপেডিক ডাক্তারের প্রেসক্রিপশন নিয়ে আসতে বলায় ক্ষিপ্ত হয়ে মাসুদ রানা বলে, আমরা সরকারী দলের লোক তোকে এত সাহস কে দিয়েছে বলেই ডাক্তারকে কিল ঘুষি মারতে থাকে। সোরগোল শুনে আশেপাশের লোকজন এসে ডাক্তারকে উদ্ধার করে। ভুক্তভোগী ডাক্তার সুভংকর কুমার সাহা বলেন, মিথ্যা রিপোর্টের জন্য হাসপাতালে আসলে আমি দিতে অস্বীকৃতি জানালে পরবর্তীতে চেম্বারে রোগী দেখার সমময় পুনরায় আমার আমাকে ভয়ভীতি দেখান। এরপরও আমি না বললে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করেন।

এ ঘটনায় প্রতক্ষ্যদর্শী চেম্বার সহকারী ইয়াসমিনারা ও পাশ্বকর্তীরা বলেন, চেম্বারের ভিতরে গোলযোগ শুনতে পেয়ে সেখানে যেয়ে দেখি ডাক্তারকে মারপিট করছে। এ বিষয়ে জানতে অভিযুক্ত জেলা পরিষদ সদস্য মাসুদ রানার ০১৭১৪১৮৫০৮৯ নম্বর মোবাইল ফোনে একাধিক বার ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ কনি মিয়া নবধারা কে বলেন, এ ঘটনায় ডাক্তার সুভংকর সাহা কালিয়া থানায় একটি অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগড়ত ব্যবস্থা গ্রহন করা হইবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION