1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

কালিয়ায় প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ !

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৭৪ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার ঘড়িভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মোল্যার (৫৬) একাধিক অনৈতিক কর্মকান্ডের বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। ২৯ ডিসেম্বর (বুধবার) সকাল সাড়ে ১১ টায় অভিযুক্ত প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের বিচার চেয়ে বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ ও কোমলমতি শিশুদের উপস্থিতিতে ঘড়িভাঙ্গা স্কুল চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় বিক্ষোভকারীরা ব্যানার ও ফেষ্টুন হাতে নিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক মিজানুরের কঠিন শাস্তি ও বিচারের দাবি তুলে স্লোগান দেয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্যে ওই গ্রামের কালিয়া উপজেলার সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখ, বীর মুক্তিযোদ্ধা খান শহিদুর রহমান, তুহিন খান, শেখ তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম, রনি খান, খবির মোল্যা, ওয়াজকুরুনী, সহ একাধিক মহিলা ও শিশুরা বলেন, অভিযুক্ত প্রধান শিক্ষক এ পর্যন্ত ১১বার এ ধরনের অনৈতিক কর্মকান্ড ঘটিয়ে স্থাণীয় প্রভাবশালীদের ম্যানেজ করে বার বার পার পেয়েছে এবং অর্থদন্ডসহ লাঞ্ছিত হয়েছে অনেকবার। মহিলা শিক্ষকসহ অনেকে তার যৌন হয়রানীর কারণে অন্যত্র বদলী হতে বাধ্য হয়েছে এবং শ্লিলতা হানির শিকার অনেকে লজ্জায় এলাকা ছেড়েছে। সাম্প্রতিক ৪র্থ শেণীর একটি এতিম বাচ্চার সাথে ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় আমরা এলাকাবাসী ওই শিক্ষকের কঠোর শাস্তি ও বিচার দাবি করছি।

বক্তারা আরো জানান, এ ঘটনায় ২১ ও ২২ ডিসেম্বর অভিযুক্ত প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের খবর বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হওয়ায় তথ্য দিয়ে যারা সহযোগীতা করছে তাদেরেকে চাঁদাবাজী মামলায় ফাঁসাবে বলে হুমকি দিয়েছে অভিযুক্ত ওই প্রধান শিক্ষক। মিজানুরের ভয়ে স্থাণীয় শিশুরা স্কুলে যেতে ভয় পায়। পাশের গ্রামের কোন অভিভাবক তাদের সন্তানদের ্ স্কুলে পাঠায়না। তার একাধিক অনৈতিক কর্মকান্ডের বিচার চেয়ে জেলা প্রশাসক, ইউএনও, কালিয়া ও উপজেলা শিক্ষা অফিসার বরাবরও লিখিত অভিযোগ পেশ করেছেন বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION