1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় কর্মযজ্ঞের অগ্রগতি পরিদর্শনে গৃহায়ন ও গণপূর্ত সচিব

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩১৫ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর আগমন ও মুজিব জন্মশতবর্ষের সমাপনী অনুষ্ঠানের জন্য গণপূর্ত অধিদপ্তরের প্রস্তুতিমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করলেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার।

আগামী ১০ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠান টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের শোভাবর্ধন ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হচ্ছে। এছাড়া বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্বতন ও মুজিব জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানের জন্য সমাধি সৌধ সংলগ্ন মাঠে গণপূর্ত অধিদপ্তর কর্তৃক বিশালাকৃতির প্যান্ডেল ও মঞ্চ নির্মাণ করা হচ্ছে।

আজ সোমবার দুপুরে এসব কাজের অগ্রগতি পরিদর্শন করেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার।

এ সময় গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোঃ আবু হানিফ, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, গণপূর্ত(ইএম) বিভাগের নির্বাহী প্রকৌশলী কাশেফ মোঃ আমিনুর রহমান, টুঙ্গিপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপবিভাগীয় প্রকৌশলী দীপক চন্দ্র শীল, উপবিভাগীয় প্রকৌশলী (ইএম) তন্ময় কর্মকার প্রমূখ উপস্থিত ছিলেন।

গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠান টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত হবে। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেবেন। তাঁর আগমন উপলক্ষে ও মুজিব জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠানের জন্য টুঙ্গিপাড়ায় গণপূর্ত অধিদপ্তর কর্তৃক নানা কার‌্যক্রম চলছে। আশাকরি ১০ জানুয়ারী টুঙ্গিপাড়ায় একটি সুন্দর অনুষ্ঠান হবে। এরজন্য যা যা করণীয় তা করা হবে।

এরআগে, সচিব ও প্রধান প্রকৌশলী আলাদাভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION