1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়ায় স্কুল নির্বাচন সম্পন্ন মেহেদী পরিষদ ৩ ও ঐক্যের ২ জন জয়ী

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৩৪৮ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার আদর্শ সম্মিলনী ইউনিয়ন বিদ্যপিঠে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ১২ জানুয়ারী (বুধবার) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারিতে এ ভোট গ্রহন নির্বিঘ্নে অনুষ্ঠিত হয়। নড়াগাতী থানার নবাগত ওসি সুকান্ত সাহা নির্বাচন পর্যবেক্ষন করেন।

এ নির্বাচনে ৬৫১ জন ভোটের বিপরীতে শেখ মেহেদী হাসান প্যানেলে ৪ জন, ঐক্যের প্যানেলে ৪ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ৩ জনসহ মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া মেহেদী হাসান প্যানেলের মহিলা অভিভাবক সদস্য হিসাবে রেশমা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার এম, এম শরাফত হোসেন নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা, কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলকে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে ফলাফল ঘোষণা করেন। এ নির্বাচনে মেহেদী হাসান পরিষদের ৪ নং ব্যালটধারী মোঃ কামরুজ্জামান ১৭৩ ভোট ও ৫ নং ব্যালটধারী তোতা শিকদার ১৭১ ভোট পেয়ে ১ম ও ২য় হয়েছেন এবং ঐক্য পরিষদের ১১ নং ব্যালটধারী হাসিকুল ফকির ১৬২ ভোট ও ১ নং ব্যালটধারী মোঃ আলমগীর খান ১৬১ ভোট পেয়ে ৩য় ও ৪র্থ হয়েছেন।

প্রকাশ থাকে যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা অভিভাবক সদস্যসহ নির্বাচিত ৫ জন ও ৩ জন শিক্ষক কমিটির সদস্যদের সংখ্যা গরিষ্ঠের সমর্থনে সভাপতি নির্বাচিত হবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION