1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি শিক্ষার্থী অপহরণ; প্রক্টর ‌রাজিউর রহমান বললেন, “এ ঘটনা অতি সাধারণ”

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫৭৭ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার, নবধারাঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণের পর মুক্তিপণ নেওয়ার অভিযোগ মিলেছে।

সোমবার (১৭’ই জানুয়ারি) টিউশনি প্রদানের আশ্বাসে গোপালগঞ্জের জেলার টুঙ্গিপাড়ার মল্লিকের মাঠ নামক এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শেখ শাকিল নামের এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

এসময় ঐ শিক্ষার্থীকে নির্জন স্থানে নিয়ে মারধরসহ বিভিন্ন রকমের মানসিক চাপ সৃষ্টি ও মেরে ফেলার হুমকি প্রদান করে পরিবারের থেকে ৩০,০০০ টাকা মুক্তিপণ আদায় করা হয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগী ঐ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে আসলে তাকে রাত সাড়ে ৯ টার দিকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাত ১১ টার দিকে এ বিষয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে” দেশ রুপান্তরের” বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাফিউল কায়েসের সাথে বাকবিতন্ডায় জড়ান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান। এসময় ভুক্তভোগী শিক্ষার্থীকে নিয়ে কোন লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি। একইসাথে সন্ধ্যা ৭ টার পর কখনো কল না দেবার বিষয়ে নিষেধাজ্ঞা প্রদান করেন।

এছাড়াও এ ঘটনাটিকে অতি সাধারণ ঘটনা বলে বিষয়টি এড়িয়ে যান তিনি।

অপরদিকে দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ রাজিব হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি তাৎক্ষণিক প্রক্টরকে এ বিষয়ে অবগত করেন। এরপরই রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমানসহ প্রক্টোরিয়াল বডির অন্যান্য সদস্যবৃন্দ, হল প্রভোস্ট ও বিভাগীয় চেয়ারম্যান গোপালগঞ্জ সদর হাসপাতালে অপহরণ হওয়া চিকিৎসাধীন ঐ শিক্ষার্থীর অবস্থা পর্যবেক্ষণ করে সার্বিক সহায়তা প্রদানের বিষয়ে আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION