1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

গোপালগঞ্জের গোবরা ইউনিয়ন গণগ্রন্থগারের যাত্রা শুরু আগামীকাল

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৭৯ জন নিউজটি পড়েছেন।
নবধারা ডেস্কঃ
গোপালগঞ্জের গোবরা ইউনিয়ন গণগ্রন্থগারের যাত্রা শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। গ্রন্থগারটি সবার পাঠের জন্য উন্মুক্ত থাকবে।
গণগ্রন্থগারের উদ্দোক্তা সফিকুর রহমান চৌধুরী টুটুল নবধারা কে  বলেন, আমার জীবনের সবচেয়ে আনন্দের দিনটি আগামীকাল। আগামীকাল উদ্বোধন হতে যাচ্ছে আমার স্বপ্নের পাঠাগারটি। ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম আমার নিজের একটা লাইব্রেরি থাকবে বিভিন্ন বিষয়ের হাজার হাজার বইয়ে ঠাসা থাকবে সেটি। এটা হবে একটা জ্ঞানের আধার। অবশেষে সেই স্বপ্ন আলোর মুখ দেখলো। এমন একাট কাজ সুচারুভাবে সম্পন্ন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম (এমপি) এবং প্রজন্মের অহংকার জাতির স্বপ্নের ধারক-বাহক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।
 তিনি আরো বলেন, আমার ইউনিয়নে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এখানে কয়েক হাজার শিক্ষার্থী আছে। আছেন অভিজ্ঞ শিক্ষকমন্ডলী। সবাইকে দাওয়াত দিচ্ছি। আর আহ্বান জানাচ্ছি সবাই যেন একটা করে বই নিয়ে আসেন। সবার কাছেই এমন প্রচুর বই আছে যা আর আপনারা আর পড়ছেন না। সেই বইগুলি নিয়ে আসুন। আমার লাইব্রেরি আপনাদের বইয়ের দ্বারা ভরে উঠুক। জ্ঞান-বিজ্ঞানের সকল ধারার বই এখানে শোভা পাক।
 আমার ফ্রেন্ডলিস্টে যে সকল সাংবাদিক, কবি,সাহিত্যিক, আবৃত্তিকার আপনাদের সর্বান্তকরনে দাওয়াত। আসবেন এবং বই নিয়ে আসবেন। “সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে”।
সফিকুর রহমান চৌধুরী টুটুল আরো বলেন,  এছাড়া গোবরা ইউনিয়নের শুভানুধ্যায়ী সকলকে আহ্বান জানাচ্ছি। আসুন এটা আপনাদের পাঠাগার। এখানে বসে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ের প্রচুর বই পড়ে আপনি নিজেকে সম্মৃদ্ধ করুন। জাতিকে এগিয়ে নিতে আপনিও ভুমিকা রাখুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION