1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতা তুষার হত্যাকাণ্ডের বিচার দাবীতে গোপালগঞ্জে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
  • প্রকাশিতঃ সোমবার, ৯ মে, ২০২২
  • ৪১৯ জন নিউজটি পড়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি রাকিব হোসেন তুষার হত্যাকান্ডের বিচার ও দোষীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জে জেলা ছাত্রলীগ এ কর্মসূচীর আয়োজন করে।

সোমবার (০৯ মে) দুপুরে বৃষ্টি উপেক্ষা করে সরকারী বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়।এ কর্মসূচীতে যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীর্ অংশ নেন।

পরে সেখানে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাহাবুদ্দিন হিটু, উপ দপ্তর সম্পাদক তানভীর হাসান জনি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এম ফিরোজ মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মিকাইল মুন্সী, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোল্লা রনি হোসেন, সরকারী বঙ্গবন্ধু কলেজ শাখার সাবেক আহবায়ক সজীব হকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তরা বলেন, বিএনপি-জামাতের দোষররা শহরের চৌরঙ্গীতে নির্মমভাবে গুলি করে হত্যা করে বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি রাকিব হোসেন তুষার কে। এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডের বিচার হয়নি। কিন্তু এ হত্যাকান্ডের সাথে জড়িতদের পদ দিয়ে আওয়ামী লীগে বিভিন্নভাবে পদায়ণ করা হয়েছে। অবিলম্বে তাদেরকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তরা।

প্রসঙ্গত, বিগত ২০০৪ সালের ৩১ জুলাই গোপালগঞ্জে বাস ধর্মঘটকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দু’দল শ্রমিকের মধ্যে সংঘর্ষে গুলি বর্ষণে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাকিব হোসেন খান তুষার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION