1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

১১ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গঠন করতে চান কাউন্সিলর প্রার্থী সোহেল

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২৩ মে, ২০২২
  • ২৫৩ জন নিউজটি পড়েছেন।

মেয়র,সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড কাউন্সিলর নির্বাচন উপলক্ষ্যে গোপালগঞ্জ পৌরসভার সর্বত্র প্রচার-প্রচারনার জোয়ার বইছে। প্রার্থীরা মটরসাইকেল শোডাউন দিচ্ছেন। লিফলেট নিয়ে বাড়ী বাড়ী যাচ্ছেন।

পৌরসভার নির্বাচন জমে ওঠার এমন অবস্থায় ১১ নং ওয়ার্ড ঘোরাঘুরি করে দেখা গেছে সেখানে ৩ জন কাউন্সিলর প্রার্থী এবার প্রতিদ্বন্দিতা করছেন। তিনজনের মধ্যে সাবেক ৮ নং ওয়ার্ডের পর পর চারবার নির্বাচিত কাউন্সিলর এম.মাহবুব আলী সোহেল কথা বলেন নবধারার সাথে।

তিনি বলেন,আসলে ৮ নং ওয়ার্ডকেই পুনর্গঠণ করে ১১ নং ওয়ার্ড করা হয়েছে। পৌরসভার ওয়ার্ড সংখ্যা ৯ টি থেকে বেড়ে ১৫ টি হয়েছে। ৮ নং ওয়ার্ডের অংশবিশেষ কেটে অন্য একটি ওয়ার্ডের সাথে যুক্ত করা হয়েছে। আর সাবেক ৭ নং ওয়ার্ডের অংশ বিশেষ কেটে ১১ নং ওয়ার্ডের সাথে সংযুক্ত করা হয়েছে। আমি বিগত সময়ে চারবার নির্বাচনে জয়লাভ করে মানুষের সেবা করেছি। এবারও নির্বাচনে প্রার্থী হয়েছি যাতে মানুষের সেবা করতে পারি। আমি নির্বাচিত হলে নবগঠিত ১১ নং ওয়ার্ডের অবকাঠামোগত ও সামাজিক উন্নয়ন সার্বিকভাবে করতে চাই। আমার বিগত দিনের কাজ মানুষ দেখেছেন। এলাকার মানুষের সমর্থন,উৎসাহ ও অনুপ্রেরনা নিয়ে প্রার্থী হয়েছি। আমি এলাকা থেকে জুয়াড়ি,চাঁদাবাজ,সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের দমন করতে চাই। আগেও তাদের বিরুদ্ধে সোচ্চার ছিলাম। সব সময় থাকবো। ১১ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসাবে গঠন করতে চাই। মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION