1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

প্রশাসনের হস্তক্ষেপে রূপগঞ্জের চনপাড়াতে চলমান সংঘর্ষের অবসান

শাকিল আহম্মেদ,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩০১ জন নিউজটি পড়েছেন।

নারায়নগঞ্জের রূপগঞ্জে চনপাড়া শেখ রাসেল নগরে টানা ২ দিন যাবত চলমান সংঘর্ষের অবসান হয়েছে। সোমবার দিনভর নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালালে অপরাধীরা শেখ রাসেল নগর ছেড়ে গা ঢাকা দেয়। এসময় রামদা, তলোয়ারসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত রবিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চনপাড়া শেখ রাসেল নগরে রাজা, সিটি শাহিন ও শাওনের গ্রুপের সাথে জয়নাল গ্রুপের সংঘর্ষ বাধে। এরপর থেকে সেখানে দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়। লুটপাট করা হয় ২০/২৫টি বাড়ি ও দোকানপাট। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের নেতৃত্বে শেখ রাসেল নগরের ৯ টি ওয়ার্ডে তল্লাশী চালায় পুলিশ। এসময় দুজনকে গ্রেফতারসহ উদ্ধার করা হয় বেশ কিছু দেশীয় অস্ত্র।
এব্যাপারে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান বলেন, এখানে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অপ্রতিকর ঘটনা ঘটেছে। প্রশাসনের সহায়তায় বর্তমানে এখানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।সংরক্ষিত নারী ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা বলেন, অনাকাংখিত ঘটনাকে কেন্দ্র এখানে ব্যাপক ভাংচু লুটপাট হয়েছে। অনেকে হাসপাতালে ভর্তি আছে। আমাদের এখানে এমন ঘটনার জন্য আমরা খুবই লজ্জিত। অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম বলেন, রবিবার রাত থেকে চনপাড়া বস্তিতে পরিস্থিতি অস্বাভাবিক ছিল। খবর পেয়ে আমরা সোমবার দুপুরে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়ে থানা, জেলা ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করি। দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করেছি। পরিস্থিত স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION