1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

মুকসুদপুরে ইউপি উপ-নির্বাচনে প্রচারণা মিছিল দেওয়ায় স্বতন্ত্র ও আওয়ামীলীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫০

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৩৯২ জন নিউজটি পড়েছেন।

 

গোপালগেঞ্জর মুকসুদপুরে চলতি বছর ২৬ মার্চ সড়ক দুঘটনায় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আকরাম জাফর ফকির (৭২) মারা যাওয়ায় আগামী ২৭ জুলাই উপজেলার বাটিকামারী ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ইউপির উপ-নির্বাচনে প্রচারনার মিছিল দেয়াকে কেন্দ্র করে স্বতন্ত্র ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের ৫০জন আহত হয়েছে। এসময় উভয় পক্ষের নির্বাচনী ক্যাম্পসহ বেশ কিছু দোকানপাট ও একাধিক মোটরসাইকেল ভাংচুর হয়েছে।

শুক্রবার ( ১৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার বাটিকামারী বাজারে এ ঘটনা ঘটে । আহতদের মধ্যে ১৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে । অন্যান্য আহতদের স্থানীয়সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে ।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহ নাজিম উদ্দিন সড়ক দুর্ঘটনায় নিহত চেয়ারম্যান শাহ আকরাম জাফর ফকিকের ছেলে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আগামী ২৭ জুলাই মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে শুক্রবার বিকালে স্বতন্ত্র প্রার্থী এবাদত মাতুব্বরের (আনারস) মার্কার একটি মিছিল বের করে তার কর্মী ও সমর্থকরা । এসময় মিছিলটি বাটিকামারী বাজারে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী শাহ নাজিম উদ্দিনের নির্বাচনী ক্যাম্পের সামনে আসলে উভয় পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় হাতাহাতি হয় । এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিকাল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত তিন ঘন্টা ব্যাপি সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৫০জন আহত হয় । মারাত্মক আহত নুর ইসলাম ফ‌কির (৫০), জাফর মিয়া (২৪), ডানু শেখ (৭০), ইসমাইল মোল‌্যা (১৩), আরজু মাতুব্বর (৪০), জাফর মিয়া (৭০), আফসার ভুইয়া (৬০), জাহাঙ্গীর মোল‌্যা (৫০), পান্নু মাতুব্বর (৫২), বিল্লাল হো‌সেন (৬৫), টুটুল শেখ (৩৩) ও র‌ফিকুল ইসলামকে (২৬) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসে ভর্তি করা হয়েছে । অন্যান্য আহতদের স্থানীয়সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে ।

সংঘর্ষের সময় উভয় পক্ষের নির্বাচনী ক্যাম্পসহ বেশ কিছু দোকানপাট ও একাধিক মোটরসাইকেল ভাংচুর ও লুটপাট হয় । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, নির্বাচনী প্রচারনা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয় । এলাকা এখন শান্ত রয়েছে । অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION