1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৯৫ জন নিউজটি পড়েছেন।

নানা আয়োজনের মধ্য দিয়ে গাজীপুরের কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ ও স্নাতক শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৮ ফেব্রুয়ারী দুপুরে কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের মাঠে পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এস.এম রবীন হোসেনের সভাপতিত্বে ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মু. নাজমুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবান এবং রজনীগন্ধা ফুল দিয়ে নবাগত ৪শত শিক্ষার্থীকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আফসানা জামান মীম ও তারিন আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

সকল ভাষা শহীদতের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে প্রধান অতিথি বলেন, সকলকে দেশ প্রেমিক হতে হবে। লেখাপড়া শেষে শুধু চাকুরীর প্রত্যাশায় না থেকে নিজেকে আত্বনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে হবে। দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়তে হবে। বাল্য বিবাহ রোধে সরকার বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম খান কনক, পৌর যুবলীগের সভাপতি ও পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল হোসেন, কালীগঞ্জ পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক,ও পৌর ০৩ ওয়ার্ড কাউন্সিলর আশারাফুজ্জান।পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক সোহাগ খন্দকার, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদকমাহফুজা পারবিন।সহ কলেজের শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION