1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

“সাত প্রার্থীর ই সহযোগিতা চাই”- বঙ্গবন্ধুর সমাধিতে শেখ টুটুল

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১০২৮ জন নিউজটি পড়েছেন।

নাইমুল ইসলাম কল্লোল, ষ্টাফ রিপোর্টারঃ

আসন্ন টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের তিনি ছাড়াও আরো যে ৭ জন মনোনয়নপত্র কিনেছিলেন তাদের প্রত্যেকের সহযোগিতা কামনা করেছেন শেখ তোজাম্মেল হক টুটুল।

আজ সোমবার শেখ হাসিনা স্বাক্ষরিত বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে সন্ধ্যায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর নবধারার এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শেখ টুটুল আরো বলেন, “সবার সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ পৌরসভা কে সকল সুযোগ-সুবিধা সম্বলিত একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।”

এ সময় টুঙ্গিপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক শেখ  তানজীর আসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিএম মাহমুদুল হক,  ছাত্রলীগের সভাপতি মোঃ রেজাউল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন, পৌর ছাত্রলীগের সভাপতি নুরুল ইসলাম, ‌নবধারা সম্পাদক মন্ডলির সদস্য অভিজিৎ কুমার সাহা সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শেখ তোজাম্মেল হক টুটুল টুঙ্গিপাড়ার পৌঁছালে ঘোনাপাড়া ও নতুন বাজার পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে কয়েক শত নেতাকর্মী তাকে বরণ করে নেন। এছাড়া পথে পথে তাকে এলাকাবাসী উষ্ণ অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র পদে মনোনয়ন চেয়েছিলেন সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইলিয়াছ হোসেন সরদার, বর্তমান মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, তার ভাইপো বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা শেখ অলিদুর রহমান হিরা, শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সহ সভাপতি শেখ কামরুল হাসান টবা, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম ও শেখ জাহিন আহম্মেদ সাবু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION