1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

মা-বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত চাইমের খালিদ সাইফুল্লাহ

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন।

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার

 

শিল্পী খালিদ সাইফুল্লাহকে জানাজা নামাজ শেষে গোপালগঞ্জ গেটপাড়া পৌর কবরস্থানে তাঁর বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। আজ মঙ্গলবার বাদ যোহর বেলা ২.৩০ মিনিটে গোপালগঞ্জ শহরের গেটপাড়া কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়। এরআগে বেলা ২ টায় গোপালগঞ্জ কোর্ট মসজিদের পাশে এসএম মডেল সরকারি বিদ্যালয়ের মাঠে তাঁর জানাজার নামাজ সম্পন্ন হয়।

এসময় আত্মীয়স্বজন ছাড়াও ভক্ত শুভানুধ্যায়ীসহ সহস্রাধিক মুসল্লি তার জানাজার নামাজে অংশ নেন। জানাজা শেষে তার মরদেহ নিয়ে যাওয়া হয় গেটপাড়া কবরস্থানে। এরআগে ঢাকা থেকে সোমবার দিবাগত রাত তিনটার দিকে খালিদ সাইফুল্লাহর লাশবাহী গাড়ি গোপালগঞ্জ এসে পৌঁছায়। এসময়ে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সকাল থেকে তাকে একনজর দেখতে লাশবাহী গাড়ীর সামনে ভীড় করতে থাকে শুভ্যানুধ্যায়ীরা।

খালিদ সাইফুল্লাহ ১৯৬৩ সালে গোপালগঞ্জে শহরের মধ্যপাড়ায় ,জন্মগ্রহণ করেন। প্রাথমিক বিদ্যালয়ের পড়ার সময় থেকেই গানের প্রতি ঝোক ছিলো তার। ১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা করেন তিনি। ১৯৮৩ সাল থেকে ‘চাইম’ ব্যান্ডে যোগ দেন।

 

সরলতার প্রতিমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’ হয়নি যাবারও বেলা', এর মতো অসংখ্য জনপ্রিয় গান তিনি শ্রোতাদের উপহার দেন। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়েই খ্যাতি পান খালিদ, তাঁর গান এখনো মানুষের মুখে মুখে ফেরে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION