1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় নিম্ন ও মধ্যবিত্তদের জন্য কালেক্টর বাজারের শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৫২ জন নিউজটি পড়েছেন।

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার

সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রির জন্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিম্ন ও মধ্যবিত্তদের জন্য  উদ্বোধন হয়েছে ‘কালেক্টর বাজার’। ন্যায্যমূল্যে পণ্য কিনতে এ বাজারে ভিড় করছেন ক্রেতারা। বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও কৃষকগণ একত্রিত হয়ে জেলা প্রশাসনের সহায়তায় কালেক্টর বাজারে পণ্য বিক্রি করছেন।

 

আজ বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের বটতলা বাজারে কালেক্টর বাজারের উদ্বোধন করা হয়।

 

এতে প্রধান অতিথি ও শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক মো. কাজী মাহাবুবুল আলম এছাড়াও আরো উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মইনুল হক, টুঙ্গিপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আরিফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাকিবুল ইসলাম সহ পাটগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সকল ইউপি সদস্য ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

 

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, সরকার ব্যবসায়ীদের নানা ধরনের প্রণোদনা দিয়েছে। তারপরও বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রয়েছে। আমরা একটা জিনিস বুঝেছি অর্থনীতিকে অর্থনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। বাজার মনিটরিং-এ ফল দিচ্ছে না। বাজারে যোগান বাড়াতে হবে। সরকার ২৯টি পণ্যের যে দাম নির্ধারণ করেছে আমরা সেই দামে বা তার থেকে কম দামে পণ্য বিক্রি করছি।

জেলা প্রশাসক আরও বলেন, বাজারের সকল ব্যবসায়ীরা যাতে কম লাভে জনগণের হাতে পণ্য তুলে দিতে পারে সেই লক্ষ্যে কাজ করছি। জেলার বিভিন্ন স্থানে খাসজমি রয়েছে। সেসব জমি অবৈধ দখল মুক্ত করে জেলার বিভিন্ন স্থানে কালেক্টর বাজার স্থাপন করে স্থায়ীভাবে সরকার নির্ধারিত মূল্যের বাজার ব্যবস্থা চালু করা হবে। বাজারের ব্যবসায়ীরা যাতে এই বাজারের দেখাদেখি উদ্বুদ্ধ হয় এবং ক্রেতা সাধারণের কাছে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করে তার আহ্বান জানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION