1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

কাল‌কি‌নির সা‌হেবরামপু‌রে আল-আযাহার ক্যাডেট মাদ্রাসার শুভ উদ্বোধন

মোঃ মিজানুর রহমান,কালকিনি / ডাসার (মাদারীপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৭০ জন নিউজটি পড়েছেন।

মোঃ মিজানুর রহমান,কালকিনি / ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের কাল‌কি‌নি উপ‌জেলার সা‌হেবরামপুরে আধুনিক মানের আল-আযহার ক্যাডেট মাদ্রাসা প্লে থে‌কে ৫ম শ্রেনী পর্যন্ত শুভ উদ্বোধন করা হয়েছে। শ‌নিবার সকালে উপজেলার সা‌হেবরামপুর ইউনিয়নের সা‌হেবরামপুর গ্রামে এ মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়।

জানা যায়, এলাকার সমাজ সেবক রাজনী‌তি‌বিদ মোঃ র‌ফিক ইসলামের উদ্দেগে ও স্থানীয় লোকজনের সহযোগিতা গত কয়েকমাস আগে মাদ্রাসার ১০ রুম বিশিষ্ট টিন‌সেট ভব‌নের নির্মান কাজ শেষ হয়। এখা‌নে এক সাথে ১ হাজার ছাত্র-ছাত্রী আরবী, কোরআন, হাদীস শিক্ষাসহ আধুনিক শিক্ষা গ্রহণ করতে পারবে বলে জানা যায়। ইউ`পি চেয়ারম‌্যান মোঃ মুরাদ হো‌সেন সরদা‌রের সভাপ‌তি‌ত্বে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় স্থানীয় প্রধান অ‌তি‌থি ছি‌লেন বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের সা‌বেক প্রো-‌ভি‌সি জা‌হিদ হো‌সেন। বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন বাংলা‌দেশ ব‌্যাং‌কের সা‌বেক নির্বাহী প‌রিচালক হুমায়ুন ক‌বির,মাদারীপুর সরকা‌রি ক‌লে‌জের অধ‌্যক্ষ প্র‌ফেসর জামান খান,সরকা‌রি তিতুমীর ক‌লে‌জের প্র‌ফেসর সা‌লেহ উ‌দ্দিন আহ‌মেদ,কাল‌কি‌নি ফা‌জিল মাদরাসার অধ‌্যক্ষ যু‌ক্তি‌বিদ হযরত মাওলানা হা‌বিবুর রহমান, এসময় উপ‌স্থিত ছি‌লেন আল-আযহার ক‌্যা‌ডেট মাদরাসার অধ‌্যক্ষ মোঃ মুদা‌চ্ছের হো‌সেন,আলাউ‌দ্দিন আল-আযহারী ফাউ‌ন্ডেশ‌নের সহ-সভাপ‌তি মোঃ ফজলুর রহমান ও আলাউ‌দ্দিন আল-আযহারী ফাউ‌ন্ডেশ‌নের যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা হা‌বিবুর রহমান আজাদসহ স্থানীয় গন্যমান্য লোকজন ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা রাজনী‌তি‌বিদ ও সমাজ সেবক মোঃ র‌ফিকুল ইসলাম বলেন,স্থানীয় লোকজন সহযোগিতা করছে। এখা‌নে প্লে থে‌কে ৫ম শ্রেণী পর্যন্ত শিক্ষা প্রদান করা হবে। আমার একার পক্ষে একটি প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব নয়। আমি চাই সকলের সহযোগিতায় মাদ্রাসাটি পরিচালিত হোক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION