1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

জবিস্থ পাবনা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সম্রাট ও স্বাধীন

জবি প্রতিনিধি 
  • প্রকাশিতঃ শনিবার, ৪ মে, ২০২৪
  • ৯৬ জন নিউজটি পড়েছেন।

জবি প্রতিনিধি:

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের ২০২৪-২৫ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী আওলাদ হোসেন সম্রাট এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী দেওয়ান স্বাধীন নির্বাচিত হয়েছেন।

 

 

শনিবার (০৪ মে) উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটিতে সহ সভাপতি কাজী মো. আলিভ, বরকত উল্লাহ উৎস, কুতুব উদ্দীন, মেহেদী হাসান সাব্বির, ফালগুনি আহমেদ ও নিনজা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক তূর্জয় খান, শিহাব শিকদার, মেহেদী হাসান পিয়াস, মিথিলা মিথি, এফ এম সাদেক খান ও সিয়াম সরদার, সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন রানা, মো. শাহাদাত হোসেন, হাসিবুল ইসলাম, সাজিদুল ইসলাম, নাঈম হোসেন এবং রনি ইসলাম মনোনীত হয়েছেন।

 

 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক দেওয়ান স্বাধীন বলেন, প্রায় ২০০ বছরের প্রাচীন ইতিহাস-ঐতিহ্য সম্মৃদ্ধ আমাদের পাবনা জেলার প্রায় তিন শতাধিক শিক্ষার্থী বর্তমানে জবিতে অধ্যয়নরত আছে। আমি তাদের সার্বিক কল্যাণে কাজ করবো। সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে আমাদের ঐক্য – ভ্রাতৃত্ব সুদৃঢ় করার পাশাপাশি পাবনা জেলার ইতিহাস ঐতিহ্য তুলতে ধরবো এবং আমাদের সম্মৃদ্ধ স্বতন্ত্র সংস্কৃতির প্রতিনিধিত্ব করবো।

 

উল্লেখ্য, সংগঠনটি প্রতি বছর শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সহযোগিতা, বার্ষিক বৃত্তি, শিক্ষা সফর এবং ইফতার মাহফিল এর আয়োজন করে থাকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION