1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

দুমকিতে মোশারেফ মুন্সীর হত্যায় জড়িত আসামিদের ফাঁসির দাবি

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১১ মে, ২০২৪
  • ৬১ জন নিউজটি পড়েছেন।
দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকিতে পারিবারিক শত্রুতার জেরে মাহফিল ইস্যুতে প্রতিপক্ষর হামলায় নিহত মাশারফ মুন্সী হত্যাকান্ড জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের পরিবার। শনিবার (১১ ম) বিকালে ৫ টায় প্রেসক্লাব, দুমকির সভাকক্ষে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্য ও কার্ত্তিকপাশা মুন্সী বাড়ি জামে মসজিদের কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ ফারুক হোসেন তার লিখিত বক্তব্যে সকল আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
লিখিত বক্তব্য তিনি অভিযোগ করেন, উপজলার কার্ত্তিকপাশা গ্রামের কুখ্যাত খুনি ’ঠোঁট   কাটা কালু’ চৌকিদারের বংশধরেরা পূর্বশত্রুতার জেরে স্থানীয় মুন্সিরহাট মোশাররফ মুন্সীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। ঠোঁট কাটা কালুর ভাই ছত্তার মহুরী ও তার ছেলে  সালাউদ্দিন বাপ্পি’র নেতৃত্ব ১৫/২০জনের একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী মোশারেফ মুন্সীক এলোপাথারী পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় বাঁধা দিলে সাবেক ইউপি সদস্য সোবাহান মুন্সী, সহিদ মুন্সীসহ আরও অন্তত ১৫ যখন পিটিয়ে ও কুপিয়ে যখম করে। আহতদের ডাকচিৎকারে বাজারের ব্যবসায়ী সহ এলাকাবাসি এগিয়ে আসলে হামলাকারিরা পালিয় যায়।
স্থানীয়রা গুরুতর আহত মোশারেফ মুন্সী, সোবাহান মুন্সী, সহিদ মুন্সীকে গুরুতর অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপার গত ২৯ এপ্রিল দুমকি থানায় অভিযুক্তদের বিরুদ্ধ সুলতান মুন্সী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। অপর দিকে মোশারেফ মুন্সীর অবস্থারঅবনতি ঘটলে তাকে ঘটোনার পরের দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল টানা ১১দিন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৭ মে তার (মোশারেফ মুন্সী) মৃত্যু ঘটে।
বিগত ৮ মে তারিখ পেনাল কোডে ৩০২ দ:বিধি ওই মামলায় সংযুক্ত হলে আসামিদের বিরুদ্ধ গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। ইতিমধ্যে মামলার অন্যতম দুই আসামি কারাগারে রয়েছে। এদিকে হত্যামামলা ভিন্নখাতে প্রবাহিত করতে নানা কুৎসা রটায়, ধর্মীয় অনুষ্ঠানে বাঁধাপ্রদানের মিথ্যা তথ্যে দিয়ে কয়কটি পত্রিকা ও অনলাইন নিউজ পার্টালে সংবাদ প্রকাশ করে মুন্সি পবিরার করে সামাজিক ভাবে সন্মানহানীর অপচেষ্টা করছে। তাই অবিলম্বে মোশারেফ মুন্সীর হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতার করে  ফাঁসির দাবি করছেন নিহতের পবিরার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION