1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

নড়াইলে টিকটক করা যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৩৯ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দ নগর গ্রামে মোটর সাইকেল কিনে না দেওয়ায় আরমান আহম্মেদ খান (১৬) নামের টিকটক করা এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত আরমান আহম্মেদ খান কালিয়া পৌরসভার গোবিন্দনগর গ্রামে হান্নান খানের ছেলে ।

রবিবার (১২ মে) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের বরাত দিয়ে কালিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার প্রদিপ কুমার বর্মন জানান,আরমান আহম্মেদ খান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। সে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। অনেকেই তাকে টিকটকার আরমান আহম্মেদ খান নামে চিনতো। নিহত আরমান খানের এক প্রতিবেশী (নাম প্রকাশে অনিচ্ছুক) তিনি বলেন, আরমান এর আগেও একবার মোটর সাইকেল কিনে না দেওয়ার জন্য বিষ পান করেছিলেন। পরে তার বাবা তাকে মোটর সাইকেল কিনে দিয়ে ছিল। সেই মোটর সাইকেল টি পুরাতন হাওয়াই আবারো মোটর সাইকেল কিনে দেয়ার জন্য পরিবার কে চাপ দিয়ে আসছিল। কিন্তু তার দাবি পরিবার মেনে না নেওয়াই বাড়িতে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়। রবিবার বিকালে আরমান তার নিজে থাকার ঘরের রুমে সাউন্ডবক্স চালিয়ে তার প্যান্টে পরিহিত বেল্ট দিয়ে নিজে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন রাতে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় আরমান আড়ার সাথে ঝুলে রয়েছে ।

কালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে তার মরদেহ উদ্বার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন সোমবার সকালে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নড়াইল সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । সেখান থেকে রিপোর্ট পেলে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION