1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় চাঁদা নিতে গিয়ে জনতার হাতে আটক ১

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ১৯১৪ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাটগাতি বাজারের হোমিও চিকিৎসক ও তথাকথিত সাংবাদিক সমেশ বৈরাগী কে নারী ঘটিত ব্লাকমেইল করে টাকা আদায়সহ নানা অপরাধের সাথে যুক্ত আব্দুর রহিম (২২)কে গ্রেফতার করেছেন টুঙ্গিপাড়া থানা পুলিশ। এ ঘটনার মূল হোতা (মাস্টারমাইন্ড)সাকিব (স্টার) এখন পর্যন্ত ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

জানা যায়,আজ রবিবার দুপুর ১২ঃ৩০ মিনিটে হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগীর দোকানে ব্ল্যাক মেইলের প্রধান হোতা সাকিবের (২৪)নেতৃত্বে আব্দুর রহিম নামে এক যুবক চিকিৎসালয়ে যান, সেখান থেকে রোগী দেখার নাম করে পাটগাতি মধ্যপাড়ার রবিউল মোল্লা বাড়িতে নিয়ে সমেশ বৈরাগীকে আটক করেন এবং বিকাল চারটার মধ্যেও লাখ টাকার দাবি করে ভয় ভীতি দেখানো হয়।

হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগী বলেন, পাটগাতি মুন্সিবাড়ি জৈনক এক নারীর সাথে আমার অবৈধ সম্পর্ক রয়েছে এ কথা বলে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময়ে সাকিবের নেতৃত্বে আব্দুর রহিম এ পর্যন্ত এক লক্ষ ১৭ হাজার টাকা আমার কাছ থেকে নিয়েছেন।আমার পরিবারের বড় ভাইসহ সকল সদস্যদের প্রান নাশের হুমকি দিয়ে আসছে সাকিব ও আবদুল রহিম।

এ বিষয়ে, আটকৃত আসামি আবদুল রহিম বলেন, পাটগাতি মধ্যপাড়ার আতিক শেখের ছেলে(স্টার) সাকিব ( ২৪)এর নির্দেশনায় আমি বিভিন্ন সময় পাটগাতি বাজারের হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগী কাছ থেকে এ পর্যন্ত ১লক্ষ ১৭ হাজার টাকা নিয়েছি। সমেশ বৈরাগী ও এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে এমন কথা বলে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময় সাকিব আমাকে দিয়ে টাকা নিয়েছেন।

যে নারীকে ঘিরে এ প্রতারণা করা হয়েছে, তিনি বলেন, এ ঘটনায় আমার ও পরিবারের সামাজিক ভাবে সম্মান হানি হয়েছে।আমি চাই সাকিব ও আবদুল রহিমের উপযুক্ত বিচার।

টুঙ্গিপাড়া থানার অফিসার্স ইনচার্জ খন্দকার আমিনুর রহমান বলেন, চাঁদাবাজির সময় স্থানীয় জনগণ আটক করে পুলিশে খবর দেন পরে আমরা অভিযুক্ত আবদুল রহিমকে টুঙ্গিপাড়া থানায় নিয়ে আসি। এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ‌।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION