1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

কালিয়ার বড়দিয়া বাজারে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ২১৮ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম,  নড়াইল

 

নড়াইলের নড়াগাতী থানার বড়দিয়া বাজারে সোনা মিয়া মোল্যার মুদি দোকানের গোডাউনে  অগ্নিকান্ডের  ঘটনা ঘটেছে। এ ঘটনায়  প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ৯ আগষ্ট (শুক্রবার)  ভোর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় পার্শ্ববর্তী কয়েকটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়। সোনা মিয়া মোল্যা খাশিয়াল ইউনিয়নের চোরখালী গ্রামের মৃত মেবারেক মোল্যার ছেলে।

ভুক্তভোগী সেনা মিয়া জানান, গতকাল রাত সাড়ে ৯ টার দিকে তার মুদি দোকান ও সাথে থাকা গোডাউন তালা মেরে বাড়ীতে যান। ভোর ৫ টার দিকে বাজারের লোকজন তাকে ফোন করে জানায় গোডাউনে আগুন লেগেছে। এসে দেখেন স্থানীয়রা আগুন কিছুটা নিয়ন্ত্রণে এনেছে। পরবর্তীতে কালিয়া ফায়ার সার্ভিস এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে আগুনে পুঁড়ে প্রায় ৪০ থেকে ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়।

নড়াগাতী থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তৌফিক এলাহী রুবেল ও বড়দিয়া কলেজের প্রভাষক প্রনব সরকার বলেন, সোনা মিয়া একজন সদালাপী ও ভালো লোক। গোডাউন পুড়ে ব্যপক ক্ষয়ক্ষতির হয়ে গেছে। সরকারি পৃষ্ঠপোষকতা পেলে সে অর্থনৈতিক ক্ষতি কাটিয়ে উঠতে পারত। তবে এ বিষয়ে উচ্চ পর্যায়ে কথা বলবেন বলে জানান স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌফিক এলাহী রুবেল।

এ বিষয়ে কালিয়া ফায়ার স্টেশনের ইন্সপেক্টর হুমায়ুন কবির বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে ভুক্তভোগী বলেছে তার গোডাউনে মুদী দোকান থেকে একটি তারে লাইন দেওয়া হয়েছে।  সে ক্ষেত্রে সঠিক তদন্ত হলে আসল কারন জানা যাবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION