1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রতিবাদে কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জ প্রতিনিধি 
  • প্রকাশিতঃ বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ১২৯ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ সভাপতি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন।

আজ বুধবার একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে একটি বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা, যুবলীগ নেতা নজরুল ইসলাম হাজরা মন্নু, শেখ কাইউম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান মুন, সাবেক সাধারণ সম্পাদক শামিম দাড়িয়া, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটনসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, গতকাল মঙ্গলবার সাবেক প্রধানমন্ত্রী আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যতদিন পর্যন্ত এই মিথ্যা মামলা প্রত্যাহার ও আমাদের প্রিয় নেত্রীকে দেশে ফিরিয়ে না আনা হবে ততদিন পর্যন্ত আমাদের এই আন্দোলন চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION