1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

বাগেরহাট জেলা আ’লীগের কমিটি গঠন, সভাপতি টুকু, সম্পাদক ‌হেমায়েত

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৪৮২ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, চিতলমারীঃ 

বাগেরহাট জেলা আ’লীগের সম্মেলনের এক বছরেরও অধিক সময় পর ৭৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দিয়েছেন কেদ্রীয় আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কদের।

গত বৃহষ্পতিবার এ কমিটি অনুমোদন দিয়েছে বলে সংশ্লিষ্ট সুত্র জানান।

২০১৯ সালের ৯ ডিসেন্বর বাগেরহাট খানজাহান আলী কলেজ মাঠে জেলা আ’লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রবীন আ’লীগ নেতা ডাঃ মোজাম্মেল হোসেন সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এর কিছু দিন পর ডাঃ মোজাম্মেল হোসেন অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর একবছর পর জেলা আ’লীগের বিগত কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু সভাপতি এবং সাধারণ সম্পাদক হয়েছেন বীর মুক্তি যোদ্ধা এ্যাডঃ ভুইয়া হেমায়েত উদ্দীন ।

এছড়া জেলা আ’লীগের নতুন কমিটির ১১জন সহ-সভাপতির মধ্যে রয়েছেন আলহাজ্ব এ্যাডঃ শাহ-ই- আলম বাচ্চু, এ্যাডঃ শেখ ফরিদ উদ্দীন আহম্মেদ, এ্যাডঃ শেখ মোঃ আলী আকবর, কাজী মাহফুজুর রহমান, ইদ্রিস আলী ইজারাদার, অধ্যপক মোল্লা আঃ রউফ, অশোক কুমার বড়াল, সরদার সেলিম আহম্মেদ, ডাঃ মোঃ মোশাররফ হোসেন, ফরিদা আক্তার বানু লুচি।

যুগ্ম- সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফকরুল আলম, মনোয়ার হোসেন টগর। আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ আজিয়ার রহমান শিবলু। কৃষি ও সমবায় সম্পাদক এ্যাডঃ মোহাম্মদ আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ হায়দার, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মেখ সেলিম রেজা, দপ্তর সম্পাদক আন্বরিশ রায়, ধর্মবিষয়ক সম্পাদক এক এম ফরিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তালুকদার নাজমুল করিম ঝিলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অমিত রায়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরদার আবুল কালাম মিন্টু, মহিলা বিষয়ক সম্পাদক জোবেদা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দর রজ্জাক মজুমদার, যুব ও ক্রীড়া সম্পাদক সরদার সামীম হাসান, শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক খান রেজাউল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিলন কুমারব্যানার্জী, শ্রম বিষয় সম্পাদক সরদার বদিউজ্জামান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ ইলয়াস হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কাজী সেলিম, সংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, শেখ লেয়াকত হোসেন লিটন, উপ-দপ্তর সম্পাদক রতন নন্দি, উপ-প্রচার ও প্রকশনা সম্পাদক মাহামুদ হাসান, কোষাধ্যক্ষ আলহাজ্ব তালুকদার এ, বাকী।

৩৬জন সদস্যের মধ্যে শীর্ষে রয়েছেন বাগেরহাট ১- আসনের এমপি বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দিন, এরপর রয়েছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজম্ম বাগেরহাট ২- সদর আসনের এমপি শেখ সারহান নাসের তম্ময়, বাগেরহাট ৪- আসনের এমপি আমিরুল আলম মিলন, বন, পরিশেষ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাগেরহাট ৩- আসনের এমপি হাবিুর নাহার তালুকদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION