1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

সরকারকে দেশ সংস্কারে প্রয়োজনীয় সময় দেয়া হবে-গোলাম পরোয়ার

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১২২ জন নিউজটি পড়েছেন।

সোহেল রানা বাবু ,বাগেরহাট প্রতিনিধি

জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া মোহাম্মাদ গোলাম পরোয়ার বলেছেন, ছাত্রদের রক্তের বিনিময়ে গণ অভ্যূথানে আমরা নতুন বাংলাদেশ পেয়েছি, এখন দেশে একটি অর্ন্তবর্তীকালীন সরকার গঠিত হয়েছে, আমরা জামায়াতে ইসলামী এই সরকারকে কথা দিয়েছি নতুন করে রাষ্ট্র বিনির্মানে অন্তর্বতীকালীন সরকারকে সব ধরনের সহযোগীতা করা হবে।

 

২৪ আগষ্ট শনিবার বিকালে বাগেরহাট শহরের দশানী মোড় এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদের স্মরণ ও বাগেরহাটের পাঁচজন শহীদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে অধ্যাপক গোলাম পরোয়ার আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা ৫ আগষ্ট বিকালে ভারতে পালিয়ে যাবার পর দেশে যে আগুন সন্ত্রাস, দখলসহ সংখ্যলঘুদের ধর্মীয় প্রতিষ্ঠান বাড়ীঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পিছনে আওয়ামী লীগের সন্ত্রাসীরাই জড়িত। তাদের উপর যাতে অপশক্তি আর হামলা করতে না পারে তার জন্য আমরা পাহারার ব্যবস্থা করেছি। সব ধর্মের মানুষ মিলেই নতুন করে দেশটাকে গড়ে তুলকে হবে।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঢাকায় গুলিতে নিহত বাগেরহাট জেলার ৫ ছাত্র-জনতা সাব্বির ইসলাম শাকিব, বিপ্লব শেখ, মাহফুজুর রহমান, আলিফ আহম্মেদ সিয়াম ও আলমগীর মোল্লার পরিবারকে নগদ দুই লাখ টাকা করে প্রদান করা হয়। বাগেরহাট জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা রেজাউল কমিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী আব্দুল খালেক, খুলনা মহানগরীর বর্তমান আমির অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা মহানগরীর সাবেক আমির মাওলানা আবুল কালাম আজাদ, বাগেরহাট জেলা জামায়াতের সাবেক আমির অধ্যক্ষ মশিউর রহমান. জেলা জামায়াতের সেক্রেটারী এ্যাড. শেখ মো. ইউনুস আলী, জেলা জামায়াতের নায়েবে আমির এ্যাড. শেখ আব্দুল ওয়াদুদ, জেলা জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিম, অধ্যাপক ইকবাল হোসাইন, মিজানুর রহমান মল্লিক, জেলা ছাত্র শিবিরের সভাপতি নাজমুল হাসান সাইফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION