1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

গোপালগঞ্জ সাইক্লিং কমিউনিটির বৃক্ষরোপন কর্মসূচি

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১১৮ জন নিউজটি পড়েছেন।

নবধারা ডেস্ক

গোপালগঞ্জ সাইকেলিং কমিউনিটি-এর উদ্যোগে স্থানীয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলোর মিছিলের কর্মীদের সহযোগিতায় ২৩ আগস্ট রোজ শুক্রবার গোপালগঞ্জ রেলওয়ে স্টেশন ও কবরস্থানসহ গোপালগঞ্জের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

 

কার্যক্রমে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সাইকেলিং কমিউনিটির সভাপতি- হোসাইন নূর; সাধারণ সম্পাদক- সৌরভ খান; ফাহিম হাসান , সাকিব হোসেন হৃদয়, সূর্য দাস, সালমান , মুশফিকুর রহমান, সাজিম সরদার, মুনতাসির আনান, সাজিম সরদার, ফাহানুর রহমান, শরাফত হোসেন লাবিবসহ অন্যান্য সদস্যবৃন্দ।

 

এ সময় গোপালগঞ্জ সাইকেলিং কমিউনিটির সভাপতি- হোসাইন নূর বলেন, “আমরা যে বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করেছি তা চলমান থাকবে এবং আমরা সাইকেলিং করার সময় রাস্তার যেখানে বৃক্ষরোপণের জন্য খালি রয়েছে তা চিহ্নিত করে বৃক্ষরোপণ কার্যক্রমকে বেগবান করার চেষ্টা করব।

 

” এছাড়াও সাইকেলিং গ্রুপের সদস্য ও গোপালগঞ্জ জেলার ইয়ামাহা মোটরসাইকেল এর ডিলার সাকিব হোসেন হৃদয় বলেন, “সামান্য পৃষ্ঠপোষকতাই পারে আজকেই এই ছোট ছোট মেধাবীদের মেধাকে দেশের জন্য উদ্ভুদ্ধ করতে। আমাদের প্রত্যেকের উচিত নিজেদের জন্য হলেও যুবসমাজকে বৃক্ষরোপণসহ সকল সামাজিক ও জনকল্যাণ মূলক কার্যক্রমে উৎসাহিত করা।”

 

প্রসঙ্গ, গোপালগঞ্জ সাইকেলিং কমিউনিটি দীর্ঘদিন ধরেই গোপালগঞ্জে নানা সামাজিক কার্যক্রমের পাশাপাশি সাইকেলিং এর উপকারীতা ও সৌন্দর্যকে সকলের মাঝে ছড়িয়ে দিয়ে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION