1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

নড়াইলে সাবেক এমপি মুক্তিসহ ১৩৭ জনের নামে আদালতে মামলা

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১১৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল প্রতিনিধি

নড়াইল-১ আসনের সাবেক এমপি বিএম কবিরুল হক মুক্তি, কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীম রহমান ও কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হাসান কায়েসসহ ১৩৭ জনের নামে নাশকতার মামলা করেছেন বিএনপি নেতা সরাফত আলী সাবু।

 

বুধবার (২৮ আগস্ট) বিকালে নড়াইলের সিনিয়র স্পেশাল ট্রাইবুনাল আদালতে মামলাটি দাখিল করলে বিচারক আলমাচ হোসেন মৃধা বাদীর জবানবন্দী গ্রহন করে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এজাহার হিসেবে গ্রহন করার নির্দেশ দেন।

মামলার বিবরনে জানা গেছে,২০২৩ সালের ১ সেপ্টেম্বর বিকেলে বাদীসহ বিএনপির নেতাকর্মীরা নড়াগাতি কেজি স্কুল মাঠে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন কালে আসামীগণ বে-আইনী জনতাবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র, শর্টগান, বন্দুক ও হাতবোমাসহ বিএনপির সমাবেশে আক্রমন ও বোমার বিষ্ফারণ ঘটিয়ে সমাবেশ পন্ড করে দেয়।

এ সময় তারা শর্টগান ও বন্দুক দিয়ে গুলি ছোড়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে বিএনপির অনেক নেতাকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় বাদী থানায় মামলা করতে গেলে স্বৈরাচারী সরকার ক্ষমতায় থাকায় আসামীদের প্রভাবে থানা কোন প্রকার মামলা গ্রহণ করেনি। ফলে মামলা করতে বিলম্ব হয়েছে মর্মে বাদী আরজীতে উল্লেখ করেছেন।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ মোস্তাফিজুর রহমান বলেন,মামলার এজাহার কপি পাইনি পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION